শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

খুবি অ্যালামনাইয়ের খুরশীদ-আক্তার প্যানেলের ইশতেহার ঘোষণা

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২ জুন ২০২৩, ১১:২৩ পিএম

শেয়ার করুন:

খুবি অ্যালামনাইয়ের খুরশীদ-আক্তার প্যানেলের ইশতেহার ঘোষণা

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সাবেক শিক্ষার্থীদের সংগঠন খুলনা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (কুয়া) নির্বাচন আগামী ৯ জুন অনলাইনে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে শুক্রবার (২ জুন) রাতে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে খুরশীদ-আক্তার প্যানেলের পরিচিত সভা ও ইশতেহার ঘোষণা করা হয়েছে।

আসন্ন এই নির্বাচনে ‘কেইউ গ্রাজুয়েটস’ সমর্থিত খুরশীদ-আক্তার প্যানেল এবং ‘আমরা খুবিয়ান’ প্যানেল ছাড়াও বেশ কয়েকজন স্বতন্ত্রভাবে অংশগ্রহণ করবেন।


বিজ্ঞাপন


খুরশীদ-আক্তার প্যানেলের সভাপতি পদে আর্কিটেকচার ডিসিপ্লিনের ’৯২ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী খুরশীদ আলমেহের তন্ময়, সাধারণ সম্পাদক পদে ফিশারিজ অ্যান্ড মেরিন রিসোর্স টেকনোলজি ডিসিপ্লিনের ’৯৬ ব্যাচের মো. আকতার হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও ৯ জন শিক্ষক প্রতিনিধিসহ মোট ৫০ জন বিভিন্ন পদে নির্বাচন অংশ নিচ্ছেন।

Meetingএ দিন ইশতেহার ঘোষণা অনুষ্ঠানের শুরুতে সভাপতি প্রার্থী তার বক্তব্য তুলে ধরেন। পরে পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়। এরপর নির্বাচনি ইশতেহার উপস্থাপন করেন তিনি। একই সময় এর ওপরে বিস্তারিত আলোচনা ও প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়।

খুরশীদ আক্তার প্যানেলের সভাপতি প্রার্থী খুরশীদ আলমেহের তন্ময় বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের যাত্রা শুরু হয় চারটি ডিসিপ্লিন নিয়ে, এখন সে সংখ্যা ২৯ এ পৌঁছেছে। বর্তমানে বিশ্ববিদ্যালয়ের সকল ডিসিপ্লিনের প্রায় ২৫ হাজার অ্যালামনাই রয়েছে, যারা বাংলাদেশসহ পৃথিবীর দেশে নেতৃস্থানীয় পর্যায়ে আছেন। তাদের সবাইকে নিয়ে একটি যথার্থ ও অন্তর্ভুক্তিমূলক, কার্যকরী, স্বচ্ছ, শক্তিশালী ও গতিশীল অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করার জন্য ২০২৩ নির্বাচনে খুরশীদ-আকতার (গ্রাজুয়েটস প্লাটফর্মের) প্যানেলের পক্ষ থেকে আপনাদের সমর্থন ও দোয়া প্রার্থী।

এ সময় তিনি নিজ প্যানেলের সক্ষমতা এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরেন। পাশাপাশি বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সমন্বয় ঘটানো এবং বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক উন্নয়নের জন্য অবদানের প্রত্যয় ব্যক্ত করেন।


বিজ্ঞাপন


ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে প্রায় শতাধিক প্রাক্তন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বিইউ/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর