মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের  মাস্টার প্লান

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০১ জুন ২০২৩, ০৭:৫১ পিএম

শেয়ার করুন:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের  মাস্টার প্লান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভবিষ্যত সম্প্রসারণ ও উন্নয়ন এবং ৫০ বছরের জন্য একাডেমিক মাস্টার প্লান প্রণয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) সকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন


পরিকল্পনা ও উন্নয়ন শাখার আয়োজনে কর্মশালায় সভাপতিত্ব করেন পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক প্রফেসর ড. এম. ময়নুল হক। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া।

আরও বক্তব্য রাখেন, ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. দেবাশীষ সরকার, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মো. শাহজাহান কবীর, বাংলাদেশ পরমাণ কৃষি গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মির্জা মোফাজ্জল ইসলাম, কৃষি গবেষণা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ড. জীবন কৃষ্ণ বিশ্বাস, বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মো. ওমর আলী। কর্মশালায় বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ মাৎস্য গবেষণা ইনস্টিটিউট, প্রাণিসম্পদ অধিদপ্তর, বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের মহাপরিচালক ও প্রতিষ্ঠান প্রধানগণের প্রতিনিধি,  বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদীয় ডীন, পরিচালক ও সিনিয়র শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর