বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

রোববার চবিতে যাচ্ছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ৩১ মে ২০২৩, ০৫:৩৩ পিএম

শেয়ার করুন:

রোববার চবিতে যাচ্ছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
ছবি : ফাইল

আগামী ৪ জুন (রোববার) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে যাচ্ছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশ্ববিদ্যালয়ের মেরিন সাইন্সেস অ্যান্ড ফিশারিজের একাডেমিক ভবন উদ্বোধন করার কথা রয়েছে তার। এছাড়া তিনি ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ‘ শীর্ষক সেমিনারে প্রধান আলোচক থাকবেন। 

বুধবার (৩১ মে) দুপুরে ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোহাম্মদ নুরুল আজিম সিকদার। 


বিজ্ঞাপন


'বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ' শীর্ষক সেমিনারে চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের সভাপতিত্বে মুখ্য আলোচক হিসেবে থাকবেন চবির বঙ্গবন্ধু চেয়ার, ইতিহাসবিদ অধ্যাপক ড. মুনতাসীর মামুন। 

তাছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন চবি উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে, কলা ও মানববিদ্যা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুবুল হক এবং চবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী। 

এছাড়া অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে “চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব মেরিন সায়েন্সেস অ্যান্ড ফিশারিজের গবেষণা ও সক্ষমতা বৃদ্ধি” শীর্ষক প্রকল্পের আওতায় নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী। 

প্রক্টর ড. মোহাম্মদ নুরুল আজিম সিকদার ঢাকা মেইলকে বলেন, শিক্ষামন্ত্রীর আগমন উপলক্ষ্যে ক্যাম্পাসে সবধরনের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। তাছাড়া, ওনার প্রস্থানের আগ পর্যন্ত ক্যাম্পাসের সমস্ত সেমিনার, মিছিল, মিটিং ইত্যাদির আয়োজন বন্ধ রাখা হয়েছে। 


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর