শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইফতারের সময় উচ্চ শব্দে গান, নিষেধ করায় ঢাবি শিক্ষার্থীকে মারধর

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ১২:০১ এএম

শেয়ার করুন:

ইফতারের সময় উচ্চ শব্দে গান, নিষেধ করায় ঢাবি শিক্ষার্থীকে মারধর

ইফতারের সময় উচ্চশব্দে গান বাজাতে নিষেধ করায় জোবায়ের নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী পিটিয়েছে মাদকাসক্ত অন্য শিক্ষার্থীরা। গুরুতর আহত হয়ে বর্তমানে ওই শিক্ষার্থী ঢাকা মেডিকেল কলেজের আইসিইউতে ভর্তি হয়েছে বলে জানা গেছে।

শনিবার (২৫ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দীন হলের সামনে এই ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


আহত হওয়া ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের অপরাধ বিজ্ঞান বিভাগে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং এ এফ রহমান হলের আবাসিক ছাত্র। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রাইভেট কারে করে মুক্তিযোদ্ধা জিয়া হলের রিয়ন, সাকিবসহ আরও দশ-পনেরো জন উচ্চ শব্দে গান বাজাতে বাজাতে হল এলাকায় ঢুকে। ইফতারের সময় হওয়ায় তাদেরকে উচ্চ শব্দে গান বাজাতে নিষেধ করে বিজয় একাত্তর হলের ছাত্র রিয়ন ও জোবায়ের। একপর্যায়ে জোবায়েরকে এলোপাতাড়ি মারধর করে পালিয়ে যায় ওই শিক্ষার্থীরা। মারধরে গুরুতর আহত হওয়ায় তাকে তাৎক্ষণিক ঢাকা মেডিকেল কলেজের আইসিইউতে ভর্তি করানো হয়। 

ক্যাম্পাসের একাধিক সূত্র জানায়, মারধরের নেতৃত্বে ছিল তবারক, সাহিল ও অর্ণব নামের তিন শিক্ষার্থী। তবারক বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের, অর্ণব হাজী মুহম্মদ মুহসীন হলের শিক্ষার্থী। ঘটনার সাথে জড়িত সকলেই মাদকাসক্ত।

বিষয়টি নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড এ কে এম গোলাম রব্বানীর বলেন, আমি এ বিষয়ে এখন জানলাম। মেডিকেলে আমার টিম পাঠিয়েছি।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর