সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

ইফতারের সময় গান-বাজনা, বাধা দেওয়ায় শিক্ষার্থীকে মারধর 

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ১০:৩১ পিএম

শেয়ার করুন:

ইফতারের সময় গান-বাজনা, বাধা দেওয়ায় শিক্ষার্থীকে মারধর 

ইফতারের সময় উচ্চস্বরে গান বাজানোর প্রতিবাদ করায় জোবায়ের নামে এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে আরেক শিক্ষার্থীর বিরুদ্ধে। এতে গুরুতর আহত হয়ে ওই শিক্ষার্থী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন বলে জানা গেছে।  

শনিবার (২৫ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দীন হলের সামনে এই ঘটনা ঘটে। গুরুতর আহত হওয়া জোবায়ের বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং এ এফ রহমান হলের আবাসিক ছাত্র। 


বিজ্ঞাপন


প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রাইভেটকারে করে মুক্তিযুদ্ধা জিয়া হলের রিয়ন, সাকিবসহ আরও দশ-পনেরো জন উচ্চস্বরে গান বাজাতে বাজাতে হল পাড়ায় ঢুকলে তাদের বাধা দেয় বিজয় একাত্তর হলের ছাত্র রিয়ন ও জোবায়ের। একপর্যায়ে জোবায়ের নামের ওই শিক্ষার্থীকে এলোপাথাড়ি আঘাত করে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে আহত অবস্থায় জোবায়েরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা গুরুতর দেখে তাকে আইসিইউতে ভর্তি করানো হয়। 

সূত্র জানায়, ঘটনার সঙ্গে জড়িত সকলেই মাদকাসক্ত। পূর্ব শত্রুতার জেরে তাদের মধ্যে এই সংঘর্ হয়েছে বলে জানা গেছে। 

তবে এমন অভিযোগ অস্বীকার করে রিয়ন বলেন, ঘটনাস্থলে উপস্থিত থাকলেও ঘটনার সাথে আমি কোনোভাবেই জড়িত নই। পাশাপাশি ঘটনার সাথে জড়িত কেউই আমার পরিচিত নয়। 

এ ব্যাপারে জানতে চেয়ে বিশ্ববিদ্যালয়ে প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানীর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর