বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

জবির নোয়াখালী ছাত্রকল্যাণের সভাপতি অর্পণ, সম্পাদক সজিব

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০১:৪৮ পিএম

শেয়ার করুন:

জবির নোয়াখালী ছাত্রকল্যাণের সভাপতি অর্পণ, সম্পাদক সজিব

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নোয়াখালী জেলার শিক্ষার্থীদের কল্যাণে গঠিত নোয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী অর্পণ সাহা শান্ত এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলা বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী হাসান সজিব।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ছাত্রকল্যাণের উপদেষ্টাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৬৮ সদস্যবিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। 


বিজ্ঞাপন


নবগঠিত এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন, রায়হান আহমেদ, রাফিদ আল হাসান, ওহিদুর রহমান, তানভির তুষার, আবদুল আউয়াল টিটু, আমিনুল ইসলাম মুকুল, অর্ণয় সাহা, মো. মাসুদ, দেবাশীষ চন্দ্র শীল, হাবিবা তাবাসসুম, আবু জাফর ওবায়দুল্লাহ,  ইব্রাহিম রায়হান, জোবায়দা ফয়সাল ইভা, উম্মে সালমা মনিশা, পিয়াস ইসলাম, নজরুল নিজাম, নাবিলা, পলাশ।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন, ইমতিয়াজ ইমন, নজরুল ইসলাম সোহাগ, এ এইচ সায়েম, সজিব ভৌমিক। সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন, শাহ মো. শরফুদ্দীন শশী, আদনান আসিফ, মশিউর রহমান শুভ, তামিম আনোয়ার, শান্তা ফাতেমা।

এছাড়া দফতর সম্পাদক হিসেবে শাহাদাত হোসেন শামীম, প্রচার সম্পাদক হিসেবে অমিত কুমার দে এবং অর্থ-সম্পাদক হিসেবে মুরাদ হোসেনকে মনোনীত করা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি অর্পণ সাহা শান্ত বলেন, বহুল প্রতীক্ষিত নোয়াখালী জেলা ছাত্রকল্যাণ কমিটির দায়িত্বপ্রাপ্ত সকলকে আমার অন্তরের অন্তঃস্থল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাদের সকলকে নিয়ে নোয়াখালী জেলার প্রত্যেকটি ছাত্র-ছাত্রীর কল্যাণে কাজ করতে চাই এবং আপনাদের সুখে-দুঃখে কাজ করার সুযোগ দেওয়ার জন্য আপনাদের কাছে কৃতজ্ঞ আমি। অতঃপর আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।


বিজ্ঞাপন


সাধারণ সম্পাদক হাসান সজিব বলেন, দীর্ঘ কয়েক বছর পর জবিতে নোয়াখালী ছাত্রকল্যাণের কমিটি হয়েছে। এতে আমরা সকলে খুশি। নতুন দায়িত্বপ্রাপ্ত সবাইকে অভিনন্দন। ভবিষ্যতে ছাত্র-ছাত্রীদের কল্যাণে কাজ করতে চাই। এছাড়াও এলাকার পিছিয়ে পড়া শিক্ষার্থীদের নিয়ে কাজ করার ইচ্ছে আছে, যেগুলো পর্যায়ক্রমে করা হবে।

উল্লেখ্য, নোয়াখালী জেলা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করা শিক্ষার্থীদের কল্যাণে গঠিত এ কমিটি ১ বছরের জন্য গঠন করা হয়েছে।

প্রতিনিধি/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর