বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

চবিকে ওয়াই-ফাই নেটওয়ার্কে যুক্ত করা হবে: প্রো-ভিসি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৭:১৬ পিএম

শেয়ার করুন:

চবিকে ওয়াই-ফাই নেটওয়ার্কে যুক্ত করা হবে: প্রো-ভিসি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে (চবি) ওয়াই-ফাই নেটওয়ার্কে যুক্ত করার ঘোষণা দিয়েছেন প্রো-ভিসি অধ্যাপক বেনু কুমার দে।

রোববার (১৯ মার্চ) দুপুরে কলা অনুষদের দুই নম্বর গ্যালারিতে অনুষ্ঠিত শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে এ ঘোষণা দেন চবি প্রো-ভিসি।


বিজ্ঞাপন


তিনি বলেন, ‘শিক্ষার্থীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নেতৃত্বের গুণাবলি অর্জন এবং ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার জন্য প্রস্তুতি নিতে হবে। সেজন্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে ওয়াই-ফাই নেটওয়ার্কে যুক্ত করা হবে।’

ইন্সটিটিউটের পরিচালক অধ্যাপক ড. গোলাম মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি অধ্যাপক ড. শিরীণ আখতার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি অধ্যাপক বেনু কুমার দে, কলা ও মানববিদ্যা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুবুল হক এবং আয়োজক কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. উদিতি দাশসহ ইনস্টিটিউটের নবীন, বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা। 

কলা ও মানববিদ্যা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুবুল হক ইনস্টিটিউটের অবকাঠামোগত উন্নয়নের ব্যপারে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

চবি ভিসি অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, ‘নিজ বন্ধুদের প্রতি সহমর্মিতার সাথে পারস্পরিক সম্পর্ক উন্নয়ন, জ্ঞান অর্জন এবং তার বাস্তব প্রতিফলন ঘটাতে হবে। শিক্ষার্থীদের প্রতি স্নেহ-ভালোবাসার মাধ্যমে তাদের দেশ ও জাতির কল্যাণে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে আমাদের সর্বোচ্চ সহযোগিতা থাকবে।’


বিজ্ঞাপন


প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর