বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বশেমুরবিপ্রবি দাবা ক্লাবের সভাপতি ফারুক, সম্পাদক শামীম

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০৯:০৯ পিএম

শেয়ার করুন:

বশেমুরবিপ্রবি দাবা ক্লাবের সভাপতি ফারুক, সম্পাদক শামীম

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) দাবা ক্লাবের ২০২২-২৩ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি গণিত বিভাগের শিক্ষার্থী ওমর ফারুক ও সাধারণ সম্পাদক হিসাবে সিএসসি বিভাগের শিক্ষার্থী এস, এম, শামীমকে মনোনীত করা হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) দাবা ক্লাবের সভাপতি মোজাহিদুল হক ও সাধারণ সম্পাদক রাজিত হাসানের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়।


বিজ্ঞাপন


নবগঠিত কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছে সহ-সভাপতি পদে সাহেব উদ্দিন,জামিল মোহাম্মদ রায়হান,মিজানুর রহমান মৃদুল,আলী আহসান আমরুজ, সিফাত বিনতে জামান রাকা, মো. আবু বক্কর,শোয়াইব আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শোয়াইব-উল-ইসলাম সিজল,গোলাম জাকারিয়া,সিবগাতুল্লাহ মুজাহিদ সিফাত সাংগঠনিক সম্পাদক পদে তানভীর আনজুম সুপ্ত,আবির হোসেন, লামিয়া ইসলাম,রাশেদুল আলম, সৈকত বড়ুয়া, দপ্তর সম্পাদক পদে আশিকুর রহমান খান তূর্য, সহ-দপ্তর সম্পাদক পদে মিঠুন মন্ডল, মাশিয়াত জাহান।

এছাড়াও প্রচারণা ও প্রচার সম্পাদক পদে তাসমীম শোয়াদ খান, উপ-প্রচারণা ও প্রচার সম্পাদক পদে মারিয়া আফরিন রাফা, ইফতেকার রাফি, অর্থ সম্পাদক পদে সংগ্রাম রয়, উপ-অর্থ সম্পাদক পদে মেহেদী হাসান নয়ন, তাসফিয়া তাসনীন ও কার্যকরী সদস্য হিসেবে নাজমুল ইসলাম, রিমিক্স বারই রুদ্র রুদ্র দাস, সিদরাতুলমুনতাহা অর্পিতা,অমিত হাসান।

উল্লেখ্য, ২০১৯ সাল থেকে 'বুদ্ধিবৃত্তিক চর্চার সমাবেশ' স্লোগানকে সামনে রেখে বশেমুরবিপ্রবিতে যাত্রা শুরু করে বশেমুরবিপ্রবি দাবা ক্লাব।

প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর