শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বশেমুরবিপ্রবির একাডেমিক কার্যক্রম সোমবার থেকে চালু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ০৮:০৫ পিএম

শেয়ার করুন:

বশেমুরবিপ্রবির একাডেমিক কার্যক্রম সোমবার থেকে চালু

টানা দশদিনের কর্মবিরতি শেষে সোমবার (২১ নভেম্বর) থেকে একাডেমিক কার্যক্রমে ফেরার ঘোষণা দিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) শিক্ষক সমিতির সভাপতি ড. মো: কামরুজ্জামান এবং সাধারণ সম্পাদক ড. মো: আবু সালেহ সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেয়া হয়।


বিজ্ঞাপন


বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ আগামী ২০ নভেম্বর আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সামনে মানববন্ধনের মাধ্যমে তাদের দাবিসমূহ তুলে ধরবেন এবং সাত কর্মদিবসের মধ্যে বাস্তবায়নের দাবি জানাবেন। 

এছাড়া, বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী শিক্ষকগণ একাডেমিক কার্যক্রমে ফিরলেও শিক্ষার্থীদের জরুরি প্রশাসনিক কার্যক্রম ব্যতিত সকল ধরনের প্রশাসনিক কার্যক্রম থেকে বিরত থাকবেন এবং ২১ নভেম্বর থেলে দাবি আদায়ে দৃশ্যমান পদক্ষেপ গৃহীত না হওয়া পর্যন্ত শহীদ মিনারে অবস্থান কর্মসূচি পালন করবেন।

প্রসঙ্গত, শিক্ষার্থীদের মতামত উপেক্ষা করে রিজেন্ট বোর্ডে হুবহু ইউজিসি সুপারিশকৃত শিক্ষক নিয়োগের অভিন্ন নীতিমালা পাস করায় গত ৮ নভেম্বর সকল ধরনের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম থেকে বিরত থাকার ঘোষণা দেয় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতি।

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি/এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর