‘শুদ্ধাচার পুরস্কার পেশাগত দায়িত্ব পালনে উৎসাহিত করবে’ 

জেলা প্রতিনিধি
রাজশাহী
প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১০:২৪ পিএম
‘শুদ্ধাচার পুরস্কার পেশাগত দায়িত্ব পালনে উৎসাহিত করবে’ 

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) উপাচার্য অধ্যাপক ডা. এজেডএম মোস্তাক হোসেন বলেছেন, শুদ্ধাচার পুরস্কারের মাধ্যমে সততা ও আন্তরিকতার স্বীকৃতি প্রদান করা হয়েছে তা সবাইকে পেশাগত দায়িত্ব পালনে আরও উৎসাহিত করবে। 

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে রামেবির অস্থায়ী কার্যালয়ের সভাকক্ষে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

শুদ্ধাচার পুরস্কার প্রদান উপলক্ষে রামেবি এ অনুষ্ঠানের আয়োজন করে। রামেবির পাঁচ কর্মকর্তা-কর্মচারীর হাতে শুদ্ধাচার পুরস্কার তুলে দেন রামেবির উপাচার্য। তাদের প্রত্যেককে পুরস্কার হিসেবে একমাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, একটি সার্টিফিকেট ও একটি ক্রেস্ট দেওয়া হয়। 

পুরস্কার প্রাপ্তদের মধ্যে- দাপ্তরিক কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা, এপিএ সংক্রান্ত কাজে উদ্বুদ্ধকরণের জন্য ২০২১-২০২২ অর্থবছরে রামেবির দপ্তর প্রধানদের মধ্য থেকে কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, পঞ্চম থেকে নবম গ্রেডের মধ্যে দুজন উপাচার্যের একান্ত সচিব (ভারপ্রাপ্ত) ইসমাঈল হোসেন ও রাসেদুল ইসলাম সহকারী-রেজিস্ট্রার( চলতি দায়িত্ব), ১১ থেকে ১৬ তম গ্রেডের মধ্য থেকে আব্দুস সোবহান, পিও কাম-কম্পিউটার অপারেটর এবং ১৭ থেকে ২০তম গ্রেডের মধ্য থেকে ইমরান হোসেনকে শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়েছে। 

প্রধান অতিথির বক্তব্যে এজেডএম মোস্তাক হোসেন আগামী দিনগুলোতে রামেবির সর্ব ক্ষেত্রে শুদ্ধাচার চর্চা যাতে অব্যাহত থাকে সে লক্ষ্যে সবাইকে সচেষ্ট থাকার আহ্বান জানান। 

অনুষ্ঠানে রামেবির রেজিস্ট্রার অধ্যাপক ডা. আনোয়ারুল কাদের, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. আনোয়ার হাবিব, কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, পরিচালক (প.উ.) ইঞ্জিনিয়ার সিরাজুম মুনির, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. সারওয়ার জাহান, উপ-কলেজ পরিদর্শক ডা. মোহাম্মদ মেহেরওয়ার হোসেন,  উপ-পরিচালক (অ.হি) আখতার হোসেন, উপ-পরিচালক (প.উ.) এসএম ওবায়দুল ইসলাম, সহকারী পরিচালক (অ.হি.) মফিজ উদ্দিন, সহকারী পরিচালক(প.উ.) আবুল আশরাফ, সহকারী-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. আমীর হোসেন, কবির আহমেদ, মেহেদী মাসুদ সানি, আসাদুর রহমান, গোলাম রহমান, সিমা আক্তার, নাজমুল আলম ইমন, আশরাফুল ইসলাম, শরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

এজে