বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

শোক দিবসে সবাইকে আমন্ত্রণ জানিয়েছে বুয়েট শিক্ষার্থীরা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ০৪:২৬ পিএম

শেয়ার করুন:

শোক দিবসে সবাইকে আমন্ত্রণ জানিয়েছে বুয়েট শিক্ষার্থীরা

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালায় সকলকে আমন্ত্রণ জানিয়েছে বুয়েটের সাধারণ শিক্ষার্থীরা। 

গত শনিবার রাতে শোক দিবস উপলক্ষে বুয়েটের সাবেক ছাত্রলীগের ব্যানারে আয়োজিত আলোচনা অনুষ্ঠানকে নিয়ে বুয়েটের সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভের পর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মহলে বুয়েটের সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভকে শোক দিবস বিরোধী বলে আলোচনা সমালোচনা হচ্ছিলো। 


বিজ্ঞাপন


আরো পড়ুন : বুয়েটের আন্দোলনকারীরা বেয়াদব ও শিবির: ছাত্রলীগ সভাপতি

রোববার (১৪ আগস্ট) দুপুরে বুয়েটের ক্যাফেটারিয়ার সামনে সংবাদ সম্মেলন করে সাধারণ শিক্ষার্থীরা তাদের অবস্থান তুলে ধরে। এসময় তারা বলেন, শোক দিবসের বিরোধীতা নয়, ছাত্র রাজনীতি পুনরুত্থানের আশংকায় ছাত্রলীগের ব্যানারে কর্মসূচির প্রতিবাদ করা হয়েছে।

১৫ই আগস্ট  বিকাল পাঁচটায় বুয়েট ক্যাফেটেরিয়ায় সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে একটি স্মরণসভার আয়োজনের পাশাপাশি ভিসি বরাবর লিখিত আবেদনপত্রে বুয়েট কেন্দ্রীয় মসজিদে দোয়া-মাহফিল আয়োজনের অনুমতি প্রার্থনা করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। এসয়ম ১৫ আগস্ট জাতির পিতার প্রয়াণদিবসে বুয়েটের সাধারণ শিক্ষার্থীদের আয়োজিত অনুষ্ঠানমালায় অংশগ্রহণের সাদর আমন্ত্রণ জানানো হয়। 

আরো পড়ুন : ‘রাজনীতি নিষিদ্ধ’ বুয়েটে ছাত্রলীগের ব্যানারে কর্মসূচি, উত্তেজনা


বিজ্ঞাপন


এসব অনুষ্ঠানমালায় বুয়েটের সকল প্রশাসনিক ও একাডেমিক দায়িত্বে নিয়োজিত ব্যক্তিবর্গ, বুয়েটের সকল সাধারণ শিক্ষার্থী এবং সাবেক শিক্ষার্থীবৃন্দ ছাড়াও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের  আমন্ত্রণ জানানো হচ্ছে বলেও জানানো হয়। 

একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর