মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাবি শাখা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে কর্মীকে মারধরের অভিযোগ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৫ জুন ২০২২, ০৮:০৩ এএম

শেয়ার করুন:

রাবি শাখা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে কর্মীকে মারধরের অভিযোগ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার বিরুদ্ধে এক ছাত্রলীগ কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৪ জুন) বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের টিভি রুমে এই মারধরের ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


ভুক্তভোগী শিক্ষার্থীর নাম রুহুল আমিন। তিনি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের কর্মী।

ভুক্তভোগী শিক্ষার্থী রুহুল আমিনের অভিযোগ, তার ব্যবহার করা মোটরসাইকেলটি তার কাছ থেকে নিয়ে বন্ধক রেখে নেশা করে শাখার সভাপতি গোলাম কিবরিয়া ও তার অনুসারীরা। শুক্রবার ভোর রাতে মোটরসাইকেল ফিরত চাইতে এসে সভাপতির রুমের বাইরে থেকে আটকে দেয় রুহুল। অন্য এক শিক্ষার্থীর মাধ্যমে রুমের দরজা খুলে রুহুলকে টিভি রুমে খুঁজে পায় সভাপতি গোলাম কিবরিয়া। এসময় তিনি ওই ছাত্রলীগ কর্মীকে বেধড়ক মারধর করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে শাখার সভাপতি গোলাম কিবরিয়া ঢাকা মেইলকে বলেন, ‘ওই ছেলের বিরুদ্ধে একাধিবার অভিযোগ আসছে আমার কাছে। ক্যাম্পাসে ছাত্রলীগের নাম ব্যবহার করে অনৈতিক কাজ করে বেড়ায় সে। এসব অভিযোগের বিষয় আমি তাকে কঠোরভাবে সর্তক করি। যার ফলে বেশ কিছুদিন ধরে তার গতিবিধি সন্দেহজনক ছিল। কোনোদিক থেকে প্রশ্রয় না পেয়ে সে আমার রুমের বাহির থেকে দরজা বন্ধ করে আমার বাইক নিয়ে যাওয়ার চেষ্টা করছিল। খবর পেয়ে তাকে হলের টিভির রুমে গিয়ে ধরতে সক্ষম হই। পরবর্তী তাকে আমরা হল ছাড়া করি।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক জানান, কোনো ছাত্রের গায়ে হাত তোলার অধিকার কারও নেই। ভুক্তভোগী শিক্ষার্থীর কাছ থেকে যদি অভিযোগ পাই তাহলে বিষয়টি খতিয়ে দেখা হবে এবং সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর