শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

নোবিপ্রবি'তে ৩ দিনব্যাপী ইনডোর গেমস শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ২২ জুন ২০২২, ১০:২৫ পিএম

শেয়ার করুন:

নোবিপ্রবি'তে ৩ দিনব্যাপী ইনডোর গেমস শুরু
ছবি : ঢাকা মেইল

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষা বিভাগের STEMEd ক্লাবের আয়োজনে ৩ দিনব্যাপী ইনডোর গেমস শুরু হয়েছে। বুধবার (২২ জুন) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরি ভবনের তৃতীয় তলায় মুক্ত মঞ্চে STEMEd ক্লাবের আয়োজনে ইনডোর গেমস শুরু হয়েছে। 

২২-২৪ জুন এ গেমস চলবে। 


বিজ্ঞাপন


ইনডোর গেমসে শিক্ষা বিভাগের ৪টি ব্যাচের শিক্ষার্থীরা অংশ নিচ্ছে। গেমসের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে লুডু (দ্বৈত), ডার্ট নিক্ষেপ (দ্বৈত), কার্ড (দ্বৈত), পাঁচ গুটি, দাবা ও পিলো পাসিং (বালিশ খেলা)। 

লুডু এবং দাবা খেলায় অংশগ্রহণকারী আল জকি হোসেন নামের এক শিক্ষার্থী বলেন, ‘ইতিপূর্বে আমাদের বিভাগে এমন গেমস আয়োজিত হয়নি। তাই এই প্রোগ্রাম নিয়ে শিক্ষার্থীদের ব্যাপক আগ্রহ। আমি নিজেই ৩টি খেলায় অংশ নিচ্ছি। পারা না পারা বিষয় না, সিনিয়র জুনিয়র সবাই একসাথে খেলতে পারছি, এতে আমাদের মধ্যে বন্ডিংটা আরো মজবুত হবে বলে আমি মনে করি। STEMEd ক্লাবকে ধন্যবাদ এত সুন্দর একটি ইনডোর গেমস আমাদের উপহার দেওয়ার জন্য।’ 

ডার্ট নিক্ষেপে নাম দেওয়া তাসনিম আক্তার বলেন, ‘ডিপার্টমেন্টের ছোট বড় সবাই একত্রিত হওয়ার একটি সুবর্ণ সুযোগ পেলাম। প্রত্যেকটি ইভেন্টই অত্যন্ত প্রাণবন্ত এবং প্রতিযোগিতায় ভরপুর। অনেক ভালো লেগেছে এমন একটি আয়োজনে অংশগ্রহণ করতে পেরে।’

উল্লেখ্য, STEMEd ক্লাব ২০১৯ সালের ২৪ জুলাই আনুষ্ঠানিকভাবে নোবিপ্রবিতে যাত্রা শুরু করে। শিক্ষার প্রচার ও প্রসার নিয়ে এই ক্লাবটি বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর