বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঢাবির মুহসীন হল অ্যালামনাইয়ের অনলাইন নিবন্ধন শুরু

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২১ জুন ২০২২, ১০:৪৬ পিএম

শেয়ার করুন:

ঢাবির মুহসীন হল অ্যালামনাইয়ের অনলাইন নিবন্ধন শুরু
ছবি: ঢাকা মেইল

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হাজী মুহম্মাদ মুহসীন হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ‘জীবন সদস্য ও পুনর্মিলনী’র অনলাইন নিবন্ধন শুরু হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) বিকেলে হলের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।


বিজ্ঞাপন


এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এবং মুহসীন হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক অধ্যাপক ড. নিজামুল হক ভূঁইয়া আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রমের উদ্বোধন করেন।

উদ্বোধনকালে অধ্যাপক ড. নিজামুল হক ভূঁইয়া বলেন, হলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে মেলবন্ধন তৈরির প্ল্যাটফর্ম হলো সাবেক সংগঠনগুলো। আমরা মুহসীন হলের অ্যালামনাই অ্যাসোসিয়েশনকে শক্তিশালী করার উদ্যোগ নিয়েছে। দল-মত নির্বিশেষে সকলের এতে সহযোগিতা করা দরকার।

এ সময় অ্যাসোসিয়েশনের সদস্য সচিব ইসতাক শিমুল বলেন, আমাদের হলের বহুল প্রত্যাশিত ‘মেগা রি-ইউনিয়ন’ (পুনর্মিলনী) ও সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান আগামী ১৮ নভেম্বর হলের খেলার মাঠে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যেই অনেক সদস্য পুনর্মিলনীর জন্য নিবন্ধন করেছেন। আজ উদ্বোধনকৃত ডিজিটাল নিবন্ধনের সুযোগ নিয়ে সকল সাবেক শিক্ষার্থীকে অ্যালামনাই অ্যাসোসিয়নের সঙ্গে যুক্ত হওয়ার বিশেষ অনুরোধ করছি।

অনলাইন নিবন্ধনের উদ্বোধনকালে অন্যদের মধ্যে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য সচিব ইসতাক শিমুল, কোষাধ্যক্ষ ড. আশিকুর রহমান বিপ্লব, দফতর সম্পাদক মো. ওমর ফারুক শাসন, হলের সাবেক শিক্ষার্থী মুজাহিদুল ইসলাম মামুন, এম এ খায়ের, মোহাম্মদ মতিয়ার রহমান, শেখ সেলিম রেজা, ড. মো. রফিকুল ইসলাম, মোহাম্মদ মনির আমিন, মো. মহিউদ্দীন, আহসান হাবীব, হল ছাত্রলীগের সভাপতি শহিদুল হক শিশির, সাধারণ সম্পাদক মুহাম্মদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন


উল্লেখ্য, এই কার্যক্রমের আওতায় মুহসীন হলের সাবেক শিক্ষার্থীরা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ওয়েবসাইটে (https://mohsinhalldu.org/) গিয়ে অনলাইন নিবন্ধনের মাধ্যমে অ্যাসোসিয়েশনের সদস্য হতে পারবেন। সেই সঙ্গে আগামী ১৮ নভেম্বর অনুষ্ঠিতব্য হলের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীতে অংশ নেওয়ার জন্য নিবন্ধন করতে পারবেন।

/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর