বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

জবি ছাত্রীর মুঠোফোন ছিনতাই করতে গিয়ে আটক ৩

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০৮ জুন ২০২২, ০৫:৫৮ পিএম

শেয়ার করুন:

জবি ছাত্রীর মুঠোফোন ছিনতাই করতে গিয়ে আটক ৩
ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রীর মুঠোফোন ছিনতাইয়ের সময় তিনজনকে আটক করেছে পুলিশ। তবে মুঠোফোন ফিরে পেয়ে ওই শিক্ষার্থী তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে চলে যাওয়ায় তার নাম-পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় মঙ্গলবার (৭ জুন) পুলিশ বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেছে।


বিজ্ঞাপন


এর আগে একই দিন দুপুরে বিশ্ববিদ্যালয় সংলগ্ন শাঁখারী বাজার মোড় বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ দিন ওই তরুণীর কাছ থেকে মোবাইল ফোন ছিনতাইয়ের সময় তার আত্মচিৎকার শুনে দ্রুত স্থানীয় পুলিশ এগিয়ে এসে তিনজনকে ধরতে সক্ষম হয়। সে সময় ভুক্তভোগী তরুণী নিজেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী হিসেবে পরিচয় দিয়েছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নাহিদুল ইসলাম ঢাকা মেইলকে বলেন, বেশ কিছুদিন ধরেই একটি সংঘবদ্ধ চক্র জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও আশপাশের এলাকায় ছিনতাই করে আসছে। কিছু অভিযোগ পেয়ে আমরা কয়েকদিন ধরে এই এলাকায় বিশেষ টহলের ব্যবস্থা করি। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার এক ছাত্রীর ফোন ছিনতাইয়ের চেষ্টার সময় আমরা তিনজনকে আটক করেছি।

তবে ভুক্তভোগী ওই ছাত্রী মুঠোফোন ফিরে পাওয়ার পর দ্রুত ঘটনাস্থল থেকে চলে যাওয়ায় পুলিশ বাদী হয়ে মামলা করতে বাধ্য হয়েছে বলেও জানিয়েছেন এসআই নাহিদুল ইসলাম।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল জানান, এমন কোনো বিষয়ে কোনো শিক্ষার্থী আমাদের কাছে অভিযোগ করেনি।


বিজ্ঞাপন


/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর