শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

শূন্য আসনে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের তথ্য চেয়েছে কারিগরি বোর্ড

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ মে ২০২২, ০৩:২৪ পিএম

শেয়ার করুন:

শূন্য আসনে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের তথ্য চেয়েছে কারিগরি বোর্ড

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের সরকারি প্রতিষ্ঠানসমূহে তৃতীয় পর্বে শূন্য আসনে অপেক্ষমাণ তালিকা থেকে শিক্ষার্থী ভর্তির তথ্য পাঠানোর নির্দেশ দিয়েছে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড।

রোববার (২২ মে) রাত ১০ টার মধ্যে প্রতিষ্ঠানভিত্তিক অপেক্ষমাণ তালিকার আগ্রহী শিক্ষার্থীর তথ্য ছক আকারে পূরণ করে বোর্ডের নির্ধারিত ই-মেইলে পাঠাতে বলা হয়েছে।


বিজ্ঞাপন


বোর্ড থেকে অপেক্ষমাণ তালিকার ফলাফল প্রকাশ না হওয়া পর্যন্ত অপেক্ষমাণ তালিকার সকল শিক্ষার্থীর ভর্তি কার্যক্রম বন্ধ থাকবে বলেও জানিয়েছে কারিগরি শিক্ষা বোর্ড।
বোর্ডের পরিচালক (কারিকুলাম) প্রকৌশলী ফরিদ উদ্দিন আহম্মেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রম পরিচালনাকারী সকল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটসমূহে এইচএসসি (বিজ্ঞান/ভোক:) থেকে উত্তীর্ণ শিক্ষার্থীদের তৃতীয় পর্বে শূন্য আসনে ভর্তির ফলাফল ইতোমধ্যে বোর্ডের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। উক্ত ফলাফলে অপেক্ষমাণ তালিকা থেকে শূন্য আসনের বিপরীতে মেধা তালিকা ও পছন্দক্রম অনুযায়ী প্রতিষ্ঠানভিত্তিক শিক্ষার্থী নির্বাচনের লক্ষ্যে নিম্নলিখিত তথ্য ছক অনুযায়ী তথ্যাদি ২২ মে রাত ১০টার মধ্যে ইমেইলে ([email protected]) পাঠানোর জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

এসএএস/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর