শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২১ মে ২০২২, ০৬:০৭ পিএম

শেয়ার করুন:

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ

রাজধানীর মিরপুর বাঙলা কলেজে এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। তার নাম হাবিবুর রহমান। তিনি বাংলা কলেজ ছাত্রলীগের সহ সম্পাদক।

গত ১৮ মে কলেজটির প্রশাসনিক ভবনের সিঁড়িতে কলেজের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রীকে হাবিবুর শ্লীলতাহানির চেষ্টা করেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ একটি তদন্ত কমিটি গঠন করলেও এখন কমিটি প্রতিবেদন জমা দেয়নি। এছাড়া মামলা করতে থানায় গেলেও পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ করেন মেয়েটি।


বিজ্ঞাপন


ঢাকা মেইলকে বাংলা কলেজের ওই ছাত্রী জানান, গত ১৮ মে দুপুরে লাইব্রেরি থেকে ফিরছিলেন তিনি। সিঁড়িতে তাকে দেখে হাবিবুর রহমান কথা বলার চেষ্টা করেন। একপর্যায়ে তার হাত চেপে ধরেন।‌ বাধা দিলে মেয়েটিকে জড়িয়ে ধরে তার শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় হাবিবুর। ধস্তাধস্তির একপর্যায়ে ওই ছাত্রী নিজেকে ছাড়িয়ে নিয়ে চিৎকার দিয়ে বেরিয়ে আসেন।

মেয়েটি আরও জানায়, ঘটনার পরদিন বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে জানালে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়। কিন্তু সেই কমিটি এখনো কোনো চূড়ান্ত রিপোর্ট দেয়নি।

শনিবার এ বিষয়ে দারুস সালাম থানায় মামলা করতে গেলে পুলিশ কোনো অভিযোগ নেয়নি বলে মেয়েটি অভিযোগ করেন। বিষয়টি সমাধানের জন্য তাকে কলেজ কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে।

মেয়েটির দাবি, তদন্ত সাপেক্ষে বিষয়টি প্রমাণ হলে ছাত্রলীগের সেই নেতাকে শাস্তি দেবে কলেজ কর্তৃপক্ষ। তারপর পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করবে বলে তাকে জানানো হয়েছে।


বিজ্ঞাপন


জানতে চাইলে দারুস সালাম থানার ওসি (তদন্ত) জামাল উদ্দিন ঢাকা মেইলকে জানান, ‘এরকম একটা ঘটনা শুনেছি। বিষয়টি কলেজ কর্তৃপক্ষ সমাধানের চেষ্টা করছে। সেই ছাত্রী এখানে এসেছিল। তাকে কলেজ কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। ‌ তার অভিযোগ নেওয়া হয়নি এমন বিষয়টি সত্য নয়।’

ওসি আরও জানান, ‘বিষয়টি সামান্য ভুল বোঝাবুঝি। তাদের ছাত্র-ছাত্রীর সমস্যা। বিষয়টি কলেজ কর্তৃপক্ষ সমাধানের চেষ্টা করছে।’

এমআইকে/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর