শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

এমপিও জটিলতায় পড়া শিক্ষকদের তথ্য চেয়েছে এনটিআরসিএ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৮ মে ২০২২, ০৭:৩১ পিএম

শেয়ার করুন:

এমপিও জটিলতায় পড়া শিক্ষকদের তথ্য চেয়েছে এনটিআরসিএ
ফাইল ছবি

নানা কারণে এমপিও জটিলতায় পড়া শিক্ষকদের তথ্য চেয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এরই ধারাবাহিকতায় আগামী ২৬ জুনের মধ্যে সংশ্লিষ্টদের নির্ধারিত ছকে প্রয়োজনীয় তথ্য/প্রমাণসহ এনটিআরসিএ কার্যালয়ে সরাসরি আবেদনপত্র পৌঁছাতে বলা হয়েছে।

বুধবার (১৮ মে) এনটিআরসিএ’র পরিচালক (শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান) কাজী কামরুল আহছান স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এই নির্দেশনা দেওয়া হয়েছে।


বিজ্ঞাপন


বিজ্ঞপ্তিতে বলা হয়, এনটিআরসিএ কর্তৃক তৃতীয় নিয়োগ বিজ্ঞপ্তির আওতায় যারা এমপিও পদে সুপারিশপ্রাপ্ত হয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যোগদান করেছেন কিন্তু পদ সংক্রান্ত জটিলতা, জাতীয়করণ, ভুল চাহিদা ইত্যাদি কারণে এমপিওভুক্ত হতে পারেননি কিংবা সুপারিশপ্রাপ্ত হয়ে কোনো শিক্ষা প্রতিষ্ঠানে যোগদান করতে পারেননি, তাদের আগামী ২৬ জুন বিকেল ৫টার মধ্যে নির্ধারিত ছকে প্রয়োজনীয় তথ্য/প্রমাণকসহ এনটিআরসিএ, ঢাকার কার্যালয়ে সরাসরি আবেদনপত্র পৌঁছাতে হবে।

এতে আরও বলা হয়, আবেদনপত্রের সঙ্গে এনটিআরসিএ কর্তৃক ইস্যুকৃত নিয়োগ সুপারিশপত্র, যে আবেদনের ভিত্তিতে নিয়োগ সুপারিশ পেয়েছেন সে আবেদনপত্র বা এপ্লিকেন্টস কপি এবং এনটিআরসিএ’র নিবন্ধন সনদের কপি দাখিল করতে হবে। এছাড়াও যারা ইতোপূর্বে এনটিআরসিএ-তে আবেদন করেছেন, তাদেরও উল্লিখিত ছক অনুযায়ী তথ্য/প্রমাণকসহ পুনরায় আবেদন করতে হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে।

এসএএস/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর