ঢাকা কলেজে ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২ মে ২০২২, ০৮:৩১ পিএম
ঢাকা কলেজে ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের নতুন কমিটি

ঢাকা কলেজ ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের ২০২২-২৩ সেশনের জন্য কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ইংরেজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইমাম হোসাইন। আর সাধারণ সম্পাদক হিসেবে আনোয়ারুল ইসলামকে মনোনয়ন দেওয়া হয়েছে। চলতি বছরের জন্য সংগঠনটি ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে।

২০২২-২৩ সেশনে সহ-সভাপতি হিসেবে মনোনয়ন পেয়েছেন ফয়েজ আহমেদ, মো. সাইফুল, নিসানুর রহমান, যুগ্ম সম্পাদক হিসেবে মনোনয়ন পেয়েছেন মো. তাজুল ইসলাম, আবদুল্লাহ আল মামুন, সিরাজুল হোসাইন এবং অর্থ সম্পাদক হিসেবে আল মামুনকে মনোনয়ন দেওয়া হয়েছে।

কমিটির মনোনীত অন্যান্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল্লাহ রিমন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম, ইশতিয়াক আহমেদ, প্রকাশনা সম্পাদক নায়ার খান, সহ- প্রকাশনা সম্পাদক জাহিদুল ইসলাম, জোবায়ের মিয়া ও নুর উদ্দিন, প্রেস ও মুদ্রণ সম্পাদক মাহমুদুল হাসান তানভির এবং সহ-প্রেস ও মুদ্রণ সম্পাদক সায়মান রাফি।

২০২২-২৩ সেশনে যোগাযোগ সম্পাদক হিসেবে ওবায়েদুর রহমান, সহ-যোগাযোগ সম্পাদক হিসেবে তোফায়েল আহমেদ, নাহিয়ান খান, মাহিমুর রহমান মাহিম, সানাউল্লাহ সানি ও আদনান, আইটি সম্পাদক হিসেবে কুতুবুদ্দিন বাহালুল, সহ- আইটি সম্পাদক হিসেবে মাহিন ও শিহাব, ফটোগ্রাফি সম্পাদক হিসেবে শাহিন আলম, সহ-ফটোগ্রাফি সম্পাদক হিসেবে সাঈদুর রহমান, রুবায়েত রণি ও ইমনকে মনোনয়ন দেওয়া হয়েছে।

এছাড়াও ২০২২-২৩ সেশনে কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন, আহমদ রাজা পাটওয়ারী, রাশেদুল ইসলাম, সাব্বির আহমেদ, নাঈম ইবনে ইউসুফ, হৃদয় মিয়া ও রাশেদ রাব্বি।

ডিএইচডি/জেবি