রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মারামারির জেরে ঢাবি ছাত্রলীগের ৪ কর্মী বহিষ্কার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ঢাবি
প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৪, ০৬:২৭ পিএম

শেয়ার করুন:

মারামারির জেরে ঢাবি ছাত্রলীগের ৪ কর্মী বহিষ্কার
বহিষ্কৃত চার ছাত্রলীগ কর্মী। ছবি: ঢাকা মেইল

কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের উপস্থিতিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে স্ট্যাম্প দিয়ে মেরে এক কর্মীর মাথা ফাটিয়ে দেওয়ার ঘটনায় অভিযুক্ত চার ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরের এই ঘটনায় বিকেলে তাদের বহিষ্কার করা হয়। ছাত্রলীগের দফতর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে এই চার নেতাকে সাময়িক বহিষ্কারের তথ্য জানায় ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনটি।


বিজ্ঞাপন


আরও পড়ুন

ঢাবিতে ছাত্রলীগ সাধারণ সম্পাদকের উপস্থিতিতে অনুসারীদের মারামারি

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থী কার্যকলাপে লিপ্ত হওয়ার অভিযোগে মাশফিউর রহমান (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, বিজয় একাত্তর হল শাখা, ঢাকা বিশ্ববিদ্যালয়), ফিরোজ আলম অপি (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, বিজয় একাত্তর হল শাখা, ঢাকা বিশ্ববিদ্যালয়), আব্দুল্লাহ আল মারুফ (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, বিজয় একাত্তর হল শাখা, ঢাকা বিশ্ববিদ্যালয়) ও নিঝুম ইফতার (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, বিজয় একাত্তর হল শাখা, ঢাকা বিশ্ববিদ্যালয়)-কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো।

DU

জানা যায়, নেতাকে সালাম দেওয়াকে কেন্দ্র করে  ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের উপস্থিতিতে তার নিজ সমর্থকদের দুটি গ্রুপ স্ট্যাম্প নিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে। এই ঘটনায় অন্তত তিনজন আহত হন।


বিজ্ঞাপন


আরও পড়ুন

অব্যাহতি পাওয়া দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

এর আগে ২০২২ সালের এপ্রিল মাসে সিনিয়রকে মারধরের ঘটনায় হল ছাত্রলীগের পরিকল্পনা ও কর্মসূচিবিষয়ক উপসম্পাদক মাসফি-উর রহমান ও প্রশিক্ষণ বিষয়ক উপসম্পাদক ফিরোজ আলম অপিকে হল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করে কর্তৃপক্ষ।

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর