বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

১৭ দিনের ছুটিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২, ০৯:০২ পিএম

শেয়ার করুন:

১৭ দিনের ছুটিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়
ছবি: সংগৃহীত

মে দিবস, শবে ক্বদর, ঈদ-উল-ফিতর ও গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষে রবিবার থেকে বন্ধ থাকবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম।  

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার আমিরুল হক চৌধুরী। তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার থেকে আগামী ১৫ মে পর্যন্ত আমাদের প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে। 


বিজ্ঞাপন


আবাসিক হল খোলা থাকার বিষয়ে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রাধ্যক্ষ ড. মিজানুর রহমান বলেন, আমরা হলগুলোতে নোটিশ দিয়েছি। আজ বিকাল তিনটা থেকে হল বন্ধ থাকবে। তবে হলে কোনো শিক্ষার্থী অবস্থান করতে চাইলে তাদেরকে রেজিস্ট্রার খাতায় স্বাক্ষর করে অবস্থান করতে হবে।

এদিকে বহিরাগতদের প্রবেশে বিষয়ে কোনো সিদ্ধান্ত নেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে নিরাপত্তার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) মাহবুবল হক ভূঁইয়া বলেন, আমাদের সকল প্রবেশদ্বারে আনসার সদস্য থাকবে। পাশাপাশি কেন্দ্রীয় শহীদ মিনার এবং মসজিদসহ যে সকল জায়গায় লোক সমাগম কম সেখানে আনসার সদস্যরা দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল  বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম বন্ধ হয়ে গেলেও ২৮ এপ্রিল পর্যন্ত প্রশাসনিক কার্যক্রম চালু রাখার সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর