বুধবার, ১৫ মে, ২০২৪, ঢাকা

জবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি অমৃত, সম্পাদক শশী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, জবি
প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২৩, ০৯:১৪ পিএম

শেয়ার করুন:

জবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি অমৃত, সম্পাদক শশী
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি: সংগৃহীত

এশিয়ান টেলিভিশন অনলাইনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অমৃত রায়কে  সভাপতি ও দৈনিক দেশ বাংলা পত্রিকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহ শরফুদ্দীন শশীকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির ২৩-২৪ কার্যকরী পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা ইমতিয়াজ উদ্দিন, সদ্য সাবেক সভাপতি আবু হানিফ, সাবেক সাধারণ সম্পাদক রিসাত রহমান এই কমিটির অনুমোদন দেন।


বিজ্ঞাপন


এছাড়াও সংগঠনের সহসভাপতি পদে তাসদিকুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এনামুল হক, উম্মে রাহনুমা রাদিয়া, সাংগঠনিক সম্পাদক পদে জাহিদুল হাসান, সহসাংগঠনিক সম্পাদক পদে জাহাঙ্গীর আলম, দফতর সম্পাদক পদে শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক পদে তৌসিফুর রহমান মনির এবং কোষাধ্যক্ষ পদে নিশাদ মাহমুদ ফরহাদ দায়িত্ব পেয়েছেন।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে রোকাইয়া ইসলাম তিথী, আবুল বাশার, মাসুম তালুকদার, ফাতেমা তুজ জোহরা লাবণ্য, কাজী তাসনীম নাহার প্রাপ্তি, উবায়েদুল হক শুভ এবং সহযোগী সদস্য পদে রাইসুল ইসলাম, আনিকা তাহসীন, শরিফুল ইসলাম, রুমানা আক্তার রুনি, আবু বকর সম্পদ, ঐশ্বর্য সারোয়ার অপূর্ব, শেখ জুবায়ের রাহাত দায়িত্ব পেয়েছেন।

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর