শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্সদের সেমিনার ‘ব্র্যান্ডটক’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩, ০৮:৪০ পিএম

শেয়ার করুন:

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্সদের সেমিনার ‘ব্র্যান্ডটক’ অনুষ্ঠিত

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের উদ্যোগে অনুষ্ঠিত হলো দেশের অন্যতম বৃহৎ ব্র্যান্ড মার্কেটিং সেমিনার ব্র্যান্ডটক।

‘স্টোরিজ অব পারমুটেশন অ্যান্ড কম্বিনেশন’ থিমে ১৭ মার্চ শুক্রবার রাজধানীর গুলশানের একটি হোটেলে এই আয়োজন চলে। এতে ১৫ জন অভিজ্ঞ দক্ষ মার্কেটিং পেশাজীবী এবং উদ্যোক্তা তাদের অভিজ্ঞতা তুলে ধরেন। 


বিজ্ঞাপন


এসময় তারা বৈশ্বিক প্রতিকূলতায় ব্যবসায়িক সাফল্য ও তার ধারাবাহিকতা বজায় রাখা, বর্তমান ও ভবিষ্যৎ ব্যবসায়িক পরিচালনা এবং মার্কেটিং স্ট্র্যাটেজি কীভাবে কর্পোরেট স্ট্র্যাটেজিকে ড্রাইভ করবে সেসব বিষয় নিয়ে আলোচনা করেন।

brandঅনুষ্ঠানে মার্কেটিং মায়েস্ত্রো প্রফেসর ড. মিজানুর রহমান, রবির প্রাক্তন সিইও মাহতাব উদ্দিন আহমেদ, এড-ফিনিক্সের সহ-প্রতিষ্ঠাতা ও সিইও লুতফি চৌধুরী, বিজ্ঞাপন নির্মাতা গাউসুল আলম শাওন, এইচটিটিপুলেল পার্টনার ডিরেক্টর মুনাফ মুজিব চৌধুরী, এসিআই ফুডস লিমিটেডের বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন,নেসলে বাংলাদেশ লিমিটেডের বিক্রয় প্রধান সৈয়দ ইকবাল মাহমুদ হোসেন, এশিয়া মার্কেটিং ফেডারেশনের জেনারেল সেক্রেটারি আশরাফ বিন তাজ, স্বপ্ন সুপার শপের এক্সিকিউটিভ ডিরেক্টর সাব্বির নাসির, এরিস্টো কর্পোরেশন লিমিটেডের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মো. রেজাউল হাকিম শান্ত, রেকিট বেনকাইজার বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর নুসরাত জাহান, এজাইল মাইন্ডস গ্রুপের ডিরেক্টর এবং চিফ অপারেটিং অফিসার জিশান কিংশুক হক এবং বিজ্ঞাপন ও চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধূরীসহ ১৫ জন ব্র্যান্ড-মার্কেটিং পেশাজীবী তাদের মতামত উপস্থাপন এবং অভিজ্ঞতা শেয়ার করেন।

প্রায় ২৫০ জন মার্কেটিং, বিজ্ঞাপন, মিডিয়া, বাজার গবেষণা পেশাজীবী এবং মার্কেটিং এর শিক্ষক-ছাত্রছাত্রীরা যোগ দেন এই ব্র্যান্ডটকে।

ব্র্যান্ড প্রাকটিশনার্স বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী মির্জা মুহাম্মদ ইলিয়াস বলেন, যুদ্ধ এবং তার প্রেক্ষিতে মূল্য বৃদ্ধির সংকটকালীন এই সময়ে ব্র্যান্ডগুলো অগ্রাধিকারের ভিত্তিতে ব্যবসায়ের এক্সিস্টিং রিসোর্স ব্যবহার করে কীভাবে সর্বোচ্চ সুবিধা পেতে পারে তার বিস্তারিতই আলোচ্য রয়েছে এবারের এই ব্র্যান্ডটকে। 


বিজ্ঞাপন


brandআরলা ফুডস বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং প্রধান গালিব বিন মোহাম্মাদ এবং দারাজ এর প্রধান মার্কেটিং অফিসার তালাত মামুন, ব্র্যান্ডটকের সঙ্গে নিজেদের সংযুক্তির কথা তুলে ধরে বর্তমান প্রেক্ষাপটে ব্যবসার অবস্থা ও উন্নতির জন্য এমন একটি সেমিনারের প্রয়োজনীয়তা উল্লেখ করেন।
 
উল্লেখ্য, ২০১৯ সালে হোটেল আমারিতে প্রথম আয়োজিত হয় ব্র্যান্ডটক। সেই থেকে আজ পর্যন্ত মার্কেটিং ইন্ড্রাস্ট্রি এবং মিডিয়া মহলে ব্যাপক সামাদৃত হয় এই আয়োজন। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর