রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

শেষ শুক্রবারে বাণিজ্য মেলায় বাড়তি চাপ, অতিরিক্ত ৬০ বাস

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ০২:৩৫ পিএম

শেয়ার করুন:

শেষ শুক্রবারে বাণিজ্য মেলায় বাড়তি চাপ, অতিরিক্ত ৬০ বাস

আন্তজার্তিক বাণিজ্য মেলার শেষ শুক্রবার আজ। ছুটির দিনে অনেকেই মেলায় যাচ্ছেন পরিবার ও বন্ধুবান্ধব নিয়ে। এজন্য বাস কাউন্টারে দর্শনার্থীদের ভিড় লেগেছে। শেষ শুক্রবার বিবেচনায় মেলায় যাতায়াতে নতুন করে ৬০টির মতো বাস বাড়ানো হয়েছে বলে জানিয়েছে মেলা কর্তৃপক্ষ।

শুক্রবার (২৭ জানুয়ারি) জুমার নামাজ শেষে রাজধানীর কুড়িল ফ্লাইওভারের নিচে এই দৃশ্য দেখা যায়।


বিজ্ঞাপন


রাজধানীর অদূরে পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে চলমান আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৭তম আসরের ২৭তম দিন আজ। ৩১ জানুয়ারি শেষ হবে এই মেলা

কুড়িল বাস কাউন্টারে দেখা যায়, অনেকেই সপরিবারে যাচ্ছেন মেলায়। অনেকে বন্ধুদের নিয়ে দলবেঁধে মেলায় যাচ্ছেন।

কয়েকজন দর্শনার্থীর সঙ্গে কথা হলে তারা বলেন, মেলায় আজ শেষ শুক্রবার। অনেকের আগে থেকেই শিডিউল ছিল শেষ শুক্রবারের। এজন্য তারা দলবেঁধে মেলায় যাচ্ছেন।

mela2


বিজ্ঞাপন


হাসান মাহমুদ নামে এক বেসরকারি চাকরিজীবী এসেছেন পরিবারের সদস্যদের নিয়ে। তিনি জানান, শুরু থেকেই মেলায় যাওয়ার ইচ্ছা ছিল, তবে সুযোগ করতে না পেরে আজ যাচ্ছেন। শেষ শুক্রবার হওয়ায় আজ ভিড় বেশি, এজন্য কিছুটা ভোগান্তির শিকার হতে হবে বলে মনে করছেন তিনি।

দ্বিতীয়বারের মতো এবার পূর্বাচলে অনুষ্ঠিত হচ্ছে বাণিজ্য মেলা। গত বছর করোনা মহামারির প্রকোপ থাকায় মেলা ভালোমতো জমেনি। এবার শুরুর দিকে দর্শনার্থীদের কিছুটা ভাটা থাকলেও মেলার শেষ দিকে এসে জমে ওঠেছে। গত কয়েক দিন ধরে মেলায় প্রচুর লোক সমাগম হচ্ছে। আজ ও আগামীকাল সরকারি ছুটির দিন থাকায় মেলায় সবচেয়ে বেশি ভিড় হবে বলে ধারণা করছেন আয়োজকরা।

এইচআর/জেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর