শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

একটু কষ্ট হচ্ছে, অস্থির হওয়ার কিছু নেই: বাণিজ্যমন্ত্রী 

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭ আগস্ট ২০২২, ০৪:৩৬ পিএম

শেয়ার করুন:

একটু কষ্ট হচ্ছে, অস্থির হওয়ার কিছু নেই: বাণিজ্যমন্ত্রী 

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধিতে একটু কষ্ট হচ্ছে তবে অস্থির হওয়ার কিছু নেই বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি বলেন, আজ আমরা রোল মডেল। তারপরও একদল ষড়যন্ত্র করবে। তাদের কাজই হচ্ছে ষড়যন্ত্র করা। 

রোববার (৭ অগাস্ট) এফবিসিসিআই অডিটোরিয়ামে ‘বঙ্গবন্ধুর অর্থনীতি ও বাণিজ্য ভাবনা’ শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


টিপু মুন্সি বলেন, একটা কথা আছে, ‘যারে দেখতে নারি, তার চলন বাঁকা’। এত সুন্দর একটি পদ্মা সেতু হল আজকে, সেটিতে নাকি ব্যয় বেশি হয়েছে।

তিনি আরও বলেন, জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে মানুষের একটু কষ্ট হচ্ছে, কিন্তু এতে অস্থির হওয়ার কিছু নেই। আমি শুধু এটুকুই বলব বিশ্বাস রাখেন, আগামী দিনে কোনো ভাল কিছুর জন্য প্রধানমন্ত্রী এমন সিদ্ধান্ত নিয়েছেন।

মন্ত্রী বলেন, পাকিস্তান হওয়ার পর এ অঞ্চলকে অবহেলা করা হল। বঙ্গবন্ধু সেটি ধরতে পারলেন। তিনি আমাদের অর্থনীতিকে যে ফাঁকি দেওয়া হয়েছে, সেটি ধরলেন। যে কয়দিন ক্ষমতায় ছিলেন, তিনি আমাদের অর্থনৈতিক মুক্তির কথা চিন্তা করেছেন।

এফবিসিসিআই প্রেসিডেন্ট জসিম উদ্দিনের সভাপতিত্বে সেমিনারে আরও বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক এম মাহফুজুর রহমান, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি রিজওয়ান রহমান প্রমুখ।


বিজ্ঞাপন


টিএই/ একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর