শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ঢাকা ট্রাভেল মার্টের স্পন্সর ইউএস-বাংলা এয়ারলাইন্স ও ট্রিপ লাভার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ মে ২০২২, ০৬:০৭ পিএম

শেয়ার করুন:

ঢাকা ট্রাভেল মার্টের স্পন্সর ইউএস-বাংলা এয়ারলাইন্স ও ট্রিপ লাভার

দেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) ট্রিপ লাভার এবং বৃহত্তম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স আসন্ন ঢাকা ট্রাভেল মার্ট ২০২২ এর যথাক্রমে টাইটেল স্পন্সর ও কো-স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে। আন্তর্জাতিক ভ্রমণ ও পর্যটন মেলার ১৭তম এই আসরটি আয়োজন করছে ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা দা বাংলাদেশ মনিটর।

শনিবার (২১ মে) রাজধানীর ইউএস-বাংলা এয়ারলাইন্সের করপোরেট প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন, ট্রিপ লাভার লিমিটেডের মহাব্যবস্থাপক ও হেড অফ অপারেশন্স নিশা তাসনীম শেখ এবং বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম।


বিজ্ঞাপন


অনুষ্ঠানে প্রদত্ত সংক্ষিপ্ত বক্তব্যে কাজী ওয়াহিদুল আলম বলেন, ‘আমার বিশ্বাস, করোনা মহামারির কারণে গত দুই বছরে বিপর্যস্ত পর্যটন খাতের পুনরুজ্জীবনকে ত্বরান্বিত করতে সহায়তা করবে ঢাকা ট্রাভেল মার্ট।’

তিনি ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং ট্রিপ লাভারকে প্রদত্ত সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়ে আশা প্রকাশ করেন যে, এই পার্টনারশিপ আগামী বহুদিন অব্যাহত থাকবে এবং দেশের পর্যটন সম্ভাবনাকে কাজে লাগাতে সহায়ক ভূমিকা রাখবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন সঠিক সময়ে ঢাকা ট্রাভেল মার্ট আয়োজনের জন্য বাংলাদেশ মনিটরকে ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করেন যে, বিশ্বজুড়ে দুই বছরব্যাপী ভ্রমণ নিষেধাজ্ঞার পর দেশি-বিদেশি এয়ারলাইন ও পর্যটন পণ্যগুলোকে পর্যটকদের সামনে তুলে ধরার একটি অনন্য সুযোগ তৈরি করবে আসন্ন পর্যটন মেলা।

তিন দিনব্যাপী ঢাকা ট্রাভেল মার্ট ২০২২ আগামী ২-৪ জুন, ২০২২ রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে অনুষ্ঠিত হবে। এবারের মেলায় অংশ নিচ্ছে এয়ারলাইন, হোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর এবং ভ্রমণ ও পর্যটনসংক্রান্ত সেবা প্রদানকারী বিভিন্ন দেশি-বিদেশি প্রতিষ্ঠান।


বিজ্ঞাপন


জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর