বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

লক্ষ্মীপুর ককটেল ফাটিয়ে স্বর্ণালংকার লুটের ঘটনায় আটক ২

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৮ জুন ২০২৩, ০১:১৭ এএম

শেয়ার করুন:

লক্ষ্মীপুর ককটেল ফাটিয়ে স্বর্ণালংকার লুটের ঘটনায় আটক ২

লক্ষ্মীপুর শহরে ককটেল ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তারা হলেন রনি (৩০) ও মুনসুর (২৫)। স্বর্ণালংকার লুট করে পালানোর সময় তারা হাতেনাতে ধরা পড়ে।

বুধবার (৭ জুন) রাত ৮টা ১০ মিনিটে আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় সংলগ্ন চৌধুরী সুপার মার্কেটের ‘আর কে. শিল্পালয়ে ৭ থেকে ৮ জন সংঘবদ্ধ ডাকাত দল ককটেল ফাটিয়ে আতঙ্ক ছড়িয়ে স্বর্ণের দোকান থেকে নগদ অর্থ ও অলংকার লুটে নেয়।


বিজ্ঞাপন


ডাকাতদের বাধা দেওয়ায় স্বত্বাধিকারী (দোকানি) অপু কর্মকারকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ডাকাতরা। অপু কর্মকারকে বাঁচাতে গিয়ে তার ছেলে অমি কর্মকারও আহত হয়।

স্থানীয় কলা বিক্রেতা মো. খোকন ঢাকা মেইলকে জানান, রাত ৮টা ১০ মিনিটে হঠাৎ কয়েকজন স্বর্ণের দোকানে প্রবেশ করে। আর একজন বাইরে দাঁড়িয়ে একটি ব্যাগ থেকে ককটেল ফাটিয়ে চতুর্দিকে আতঙ্ক ছড়িয়ে দেয়। আমি নিজেই ভয়ে একটি দোকানে গিয়ে আশ্রয় নেই। তারা ২ থেকে ৩ মিনিটের মধ্যে স্বর্ণালংকার লুটে নেয় এবং অপু দাদাকে কুপিয়ে জখম করে। পরে তারা একটি পিকআপ ভ্যানে করে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, পিকআপটি শহরের ইটেরপোল এলাকায় যাওয়ার পর দুইজনকে চাপা দেয়। এতে ছবি উল্লাহ (৭৫) ও মো. ইসলাম (৫০) নামে দুইজন গুরুতর আহত হয়। হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ছবি উল্লাহকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. আনোয়ার হোসেন। তিনি জানান, আশঙ্কাজনক অবস্থায় অপু কর্মকারকে ঢাকায় পাঠানো হয়েছে।


বিজ্ঞাপন


জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা ঢাকা মেইলকে বলেন, ডাকাতির পর স্থানীয়রা রনি ও মুনসুর নামে দুইজনকে আটক করে পুলিশে দেয়। তাদের কাছ থেকে একটি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর