শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা: বহিষ্কৃত ছাত্রলীগের নেতাসহ গ্রেফতার ৫

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ১১:০৭ পিএম

শেয়ার করুন:

রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা: বহিষ্কৃত ছাত্রলীগের নেতাসহ গ্রেফতার ৫

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মেহেদী মৃধা (২৩) নামে এক রাজমিস্ত্রীকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে ছাত্রলীগের বহিষ্কৃত নেতা বিল্লাল মৃধাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (০৭ জুন) দুপুর ১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন।


বিজ্ঞাপন


গ্রেফতাররা হলেন— বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সহসভাপতি এবং কামারগ্রাম মৃধাপাড়া এলাকার জাহাঙ্গীর মৃধার ছেলে বিল্লাল মৃধা (২৩), একই গ্রামের কালামিয়ার ছেলে শহীদ (৩৫), লিয়াকতের ছেলে ওবায়দুর (৪৫), ওবায়দুরের ছেলে সোহান (২০), আবু মিয়ার ছেলে গফুর (৫০)। 

এরমধ্যে বিল্লাল মৃধা বিতর্কিত টিকটিক ভিডিও শেয়ার করার কারণে দুই মাস আগে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

এর আগে মঙ্গলবার (০৬ জুন) সকাল থেকে রাত পর্যন্ত ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। একইদিন সকালে বোয়ালমারী থানায় এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা ছালাম মৃধা। মামলায় ৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৬/৭ জনকে আসামি করা হয়। 
 
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন বলেন, এ হত্যাকাণ্ডের মূল হোতা বিল্লাল মৃধা ও শহীদ। স্থানীয় একটি কোন্দলের জের ধরে তাদের দুই জনের নেতৃত্বে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। এছাড়া গ্রেফতার অন্যান্যরা এ হত্যায় সহযোগিতা করেন।

এসময় সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর বলেন, এটা ছিল একটা নৃশংস হত্যাকাণ্ড। হত্যার শিকার হওয়া মেহেদী মৃধা ছিল একজন দরিদ্র রাজমিস্ত্রী। হত্যার ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশ অপরাধীদের ধরতে মাঠে নামেন। পরে আসামিদের ফোনের কললিস্ট ও প্রযুক্তির ব্যবহার করে পুলিশের নিরলস প্রচেষ্টায় অপরাধীদের শনাক্ত করতে সক্ষম হই।


বিজ্ঞাপন


হত্যাকাণ্ডের ৪৮ ঘণ্টার মধ্যে পুলিশ মূলহোতাসহ পাঁচজনকে গ্রেফতার করে। বাকিদের গ্রেফতারে পুলিশ তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান তিনি। 

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ (ক্রাইম এন্ড অপস্) শেখ মো. আবদুল্লাহ বিন কালাম, বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব, জেলা ট্রাফিক বিভাগের টিআই (প্রশাসন) তুহিন লস্কর, পুলিশ পরিদর্শক (অপরাধ শাখা) মো. হাবিল হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, গত ৪ জুন দিবাগত রাত ৯টার দিকে জেলার বোয়ালমারী পৌর সদরের ৩ নম্বর ওয়ার্ডের কামারগ্রামের সালাম মৃধার ছেলে মেহেদী মৃধাকে তার বাড়ির পাশে ধারালো দা দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়।

প্রতিনিধি/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর