বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

সিরাজগঞ্জে বাবা-ছেলে হত্যা মামলার ৪ আসামি কারাগারে

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ০২:২০ পিএম

শেয়ার করুন:

সিরাজগঞ্জে বাবা-ছেলে হত্যা মামলার ৪ আসামি কারাগারে

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মোহনপুর ইউনিয়নের দত্তপাড়া এলংজানি গ্রামের বাবা-ছেলে হত্যা মামলার ৪ আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


বিজ্ঞাপন


সিরাজগঞ্জ কোর্ট ইন্সপেক্টর মো. মোস্তফা কামাল এই তথ্য নিশ্চিত করেছেন।

আসামিরা হলেন— বাবা-ছেলে হত্যা মামলার প্রধান আসামি ঠান্ডু মোল্লা, চাঁদ মোল্লা, আনছার আলী ও রুহুল আমীন।

কোর্ট ইন্সপেক্টর মো. মোস্তফা কামাল জানান, এর আগে আসামিরা হাইকোর্ট থেকে দুই সপ্তাহের আগাম জামিন নেন। গত ৫ এপ্রিল তাদের জামিনের মেয়াদ শেষ হয়। এরপর আজ বেলা সাড়ে ১১টার দিকে চার আসামি আইনজীবীর মাধ্যমে সিরাজগঞ্জ উল্লাপাড়া আমলী আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। জামিন শুনানি শেষে বিচারক বিল্লাল হোসেন তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

প্রসঙ্গত, গত ২৩ এপ্রিল উল্লাপাড়ায় উপজেলার মোহনপুর ইউনিয়নের দত্তপাড়া এলংজানি গ্রামের মসজিদের পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ওয়ার্ড কৃষকলীগ নেতা জামাল উদ্দিন প্রামানিক নিহত হন। এসময় নিহত জামাল উদ্দিন প্রামানিকের বাবা মসজিদের মোয়াজ্জিন মোশারফ প্রামানিকসহ অন্তত ১০ জন আহত হন। গত ২৮ এপ্রিল বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মোয়াজ্জিন মোশারফ প্রামানিকের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত মোয়াজ্জিন মোশারফ প্রামানিকের ছেলে ও মোহনপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি বাবলু হোসেন বাদী হয়ে ৪৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫ জনকে আসামি করে উল্লাপাড়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় আজ চার আসামিকে কারাগারে পাঠালেন আদালত।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর