শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

মোবারকগঞ্জ চিনিকলে ফটক সভা অনুষ্ঠিত  

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ০১:৩৭ পিএম

শেয়ার করুন:

মোবারকগঞ্জ চিনিকলে ফটক সভা অনুষ্ঠিত  

দেশের দক্ষিণ-পশ্চিম অঞ্চলের ভারি শিল্প প্রতিষ্ঠান ঝিনাইদহ জেলার কালীগঞ্জে মোবারকগঞ্জ সুগার মিলে শ্রমিক কর্মচারী ইউনিয়ন পরিষদের উদ্যোগে এক ফটক ও নব-নির্বাচিত ইউনিয়নের নেতাদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (৭ জুন) সকাল ৭ টা থেকে ফটক সভায় মোবারকগঞ্জ সুগার মিলস্ লিমিটেডের শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম রসুল এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ও  বক্তব্যে রাখেন চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম। এছাড়া আরো উপস্থিত ও বক্তব্যে রাখেন মহা-ব্যবস্থাপক জাহিদুল ইসলাম, মহা-ব্যবস্থাপক(কৃষি -ইক্ষু) গৌতম কুমার মন্ডল, মহা-ব্যবস্থাপক (কারখানা)  আলমগীর হোসেন, মহা-ব্যবস্থাপক (প্রশাসন) আশিকুজ্জামান, শ্রমিক ইউনিয়ন পরিষদের নব- নির্বাচিত  সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক সাইদুর রহমান পিকু, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ, সাধারণ শ্রমিকের পক্ষে শাহাদ আলী সহ মোচিক শ্রমিক ইউনিয়নে নৃত্যৃবৃন্দ।


বিজ্ঞাপন


এ সাধারণ সভায় মোচিক শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত  নৃত্যৃবৃন্দদের ফুলের  শুভেচ্ছা ও অভিনন্দন জানায় মোচিক শ্রমিক কর্মচারী বৃন্দরা। 

বক্তরা তাদের বক্তব্যে বলেন আখ থেকে দেশি চিনি বেশি করে উৎপাদন করার সার্বিক বিষয় নিয়ে।এছাড়া সকল শ্রমিক কর্মচারীদের আখ লাগানোর কথা আহবান করা সহ মিল এলাকায় সকল আখচাষীদের সাথে সৌজন্যে সাক্ষাত সহ আখ লাগানোর ব্যাপারে উৎসাহ প্রদান করা জন্য বলা হয়।আখ থেকে চিনি উৎপাদন বেশি হলে দেশের মানুষ কমদামে চিনি ক্রয় করতে পারবে।তাই বেশি করে আখ লাগানোর জন্য কৃষকদের প্রতি জোরালো আহবান জানানো হয়।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর