শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

নৌকা‌কে হারা‌তে হাতপাখা‌কে ৩ কো‌টি টাকা দি‌য়ে‌ছেন সা‌দিক!

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ জুন ২০২৩, ০২:১৭ পিএম

শেয়ার করুন:

নৌকা‌কে হারা‌তে হাতপাখা‌কে ৩ কো‌টি টাকা দি‌য়ে‌ছেন সা‌দিক!

নৌকা‌কে হারা‌তে হাতপাখা‌কে ৩ কো‌টি টাকা দেওয়ার অভিযোগ উঠেছে জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি আবুল হাসানাত আব্দুল্লাহ ও তার ছে‌লে সা‌দিক আব্দুল্লাহর বিরু‌দ্ধে।

রোববার (৪ জুন) রাতে এক সংবাদ স‌ম্মেল‌নে এমন অভিযোগ করেন ২৪ নম্বর ওয়া‌র্ডের কাউন্সিলর প্রার্থী এবং জেলা ও মহানগর আওয়ামী লী‌গের সদস‌্য শরীফ আনিসুর রহমান।


বিজ্ঞাপন


জানা যায়, ব‌রিশাল সি‌টি কর‌পোরেশ‌ন নির্বাচ‌নে বর্তমান মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ নৌকার ম‌নোনয়ন থে‌কে বাদ পড়ার পর তার আপন চাচা খোকন সের‌নিয়াবাত ম‌নোনয়ন পাওয়ায় নৌকা‌কে হারা‌তে ইসলামী আ‌ন্দোলন বাংলা‌দেশ‌কে তিন কো‌টি টাকা দেওয়ার অভিযোগ ওঠে। জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি আবুল হাসানাত আব্দুল্লাহ ও তার ছে‌লে সা‌দিক আব্দুল্লাহর বিরু‌দ্ধে এই অভি‌যোগ ক‌রে‌ন ২৪ নম্বর ওয়া‌র্ডের কাউন্সিলর প্রার্থী এবং জেলা ও মহানগর আওয়ামী লী‌গের সদস‌্য শরীফ আনিসুর রহমান।

রোববার (৪ জুন) রাতে তার নির্বাচনী কার্যাল‌য়ে এক সংবাদ স‌ম্মেল‌নে এসব কথা তি‌নি বলেন। সোমবার (৪ জুন) সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে তার এই অভি‌যোগ ভাইরাল হয়।

সংবাদ সম্মেলনে আনিসুর রহমান ব‌লেন, নৌকার ম‌নোনয়ন থে‌কে বাদ পড়ায় সা‌দিক আব্দুল্লাহ ও তার বাবা হাসানাত আব্দুল্লাহ ঢাকায় ডে‌কে নি‌য়ে ইসলামী আ‌ন্দোল‌ন বাংলা‌দে‌শের হাতপাখাকে ৩ কো‌টি টাকা দি‌য়েছেন। যা‌তে শেখ হা‌সিনার ম‌নোনিত প্রার্থী খোকন সের‌নিয়াবাত পরা‌জিত হয়। আর খোকন সের‌নিয়াবাত পরা‌জিত হ‌লে সা‌দিক আব্দুল্লাহ পুনরায় ব‌রিশা‌লে সকল অপকর্ম নি‌র্বিঘ্নে কর‌তে পার‌বে ব‌লে চিন্তা কর‌ছে। সা‌দিক আব্দুল্লাহর আম‌লে নির্যা‌তিত ১০ কাউন্সিল‌রের বিরু‌দ্ধে তিনজন ক‌রে প্রার্থী দাঁড় করা‌নো হ‌য়ে‌ছে। যা‌দের ইতোম‌ধ্যে ৩০ লাখ টাকা দেওয়াও হ‌য়ে‌ছে ব‌লে অভি‌যোগ ক‌রেন আনিস।

এদিকে, গণমাধ‌্যমে এমন বক্তব‌্য দেওয়ার পর ব‌রিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ থে‌কে আনুষ্ঠা‌নিক বক্তব‌্য না পাওয়া গে‌লেও শরীফ আ‌নিসুর রহমান‌কে রা‌তেই আওয়ামী লী‌গের এই দুই ইউনি‌টের সদস‌্য আনিসুর রহমান‌কে মিথ‌্যা কথা প্রচার ও সংগঠন বি‌রোধী কাজ করায় সাম‌য়িক ব‌হিষ্কার করা হয়। সোমবার ‌বিষয়‌টি জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক তালুকদার ইউনুস এবং মহানগর আওয়ামী লী‌গের দপ্তর সম্পাদক হেমা‌য়েত উদ্দিন সের‌নিয়াবাত নি‌শ্চিত ক‌রে‌ছেন।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর