শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফলের কার্টনে মদের বোতল, আটক দুই মাদক কারবারি

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩ জুন ২০২৩, ০৮:২৯ পিএম

শেয়ার করুন:

ফলের কার্টনে মদের বোতল, আটক দুই মাদক কারবারি
ছবি : ঢাকা মেইল

নেত্রকোনার কলমাকান্দায় ফলের ফলের কার্টনে ভরে ভারতীয় মদ নিয়ে যাওয়ার সময় দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় কার্টনে থাকা ৪৪ বোতল মদ ও পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

শনিবার (৩ জুন) ভোরে উপজেলার কলমাকান্দা সদরের চিনাহালা মোড় এলাকায় মদসহ দুইজনকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়।


বিজ্ঞাপন


আটকরা হলেন—কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের বটতলা গ্রামের মৃত ফজলু রহমানের ছেলে আল আমিন (২৬) ও একই ইউনিয়নের গুল মহাজনের ছেলে ফরহাদ (২৮)।

পুলিশ সুত্রে জানা যায়, পুলিশের চোখ এড়াতে অভিনব কায়দায় ফলের কার্টনে ভরে ভারতীয় মদ নিয়ে যাওয়া হচ্ছে। এমন পোগন সংবাদে ভোরে কলমাকান্দা সদরের চিনাহালা মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালান ওসি আবুল কালাম। এক পর্যায়ে সীমান্ত থেকে আসা মোটরসাইকেল আটকে তল্লাশি চালিয়ে ফলের কার্টনের ভেতর ৪৪ বোতল ভারতীয় মদ পাওয়া যায়। পরে মোটরসাইকেলে থাকা আল আমিন ও ফরহাদকে আটক করা হয়। এ সময় মোটরসাইকেলটিও জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ। 

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) এ তথ্য নিশ্চিত করে জানান, আটকৃতরা দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় মাদক পাচার করে আসছিল। এঘটনায় তাদের নামে মামলা দিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর