বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

লালমনিরহাটে জিনের বাদশা চক্রের দুই প্রতারক আটক

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১ জুন ২০২৩, ০৯:০০ পিএম

শেয়ার করুন:

লালমনিরহাটে জিনের বাদশা চক্রের দুই প্রতারক আটক

লালমনিরহাটে জিন তাড়ানোর কথা বলে কৌশলে   টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই প্রতারককে আটক করেছে সদর থানা পুলিশ।  বৃহস্পতিবার( ১ জুন) দুপুরে সদর উপজেলার ঢাকনাই এলাকা থেকে তাদের আটক করা হয়। নিজেদের জ্বীনের বাদশা পরিচয় দিয়ে জ্বীন নিয়ন্ত্রণ করার কথা বলে প্রতারণা করতো।

পুলিশের হাতে আটক জিনের বাদশা খ্যাত প্রতারক খায়রুজ্জামান সদর উপজেলার খুনিয়াগাছ কালমাটি আনন্দ বাজারে সামসুল হকের ছেলে। অপর প্রতারক আদিতমারীর মহিষখোচা চৌধুরী বাজার এলাকার এরশাদ হোসেনের ছেলে এলমান হোসেন।


বিজ্ঞাপন


পুলিশসূত্র জানায়, হারাটী গ্রামের সামিউল ইসলামের মেয়েকে জীন আচড় করে বলে রোল উঠে। সামিউলের মেয়ের উপর আচর করা জ্বীন তাড়ানোর কথা বলে দুই প্রতারক কৌশলে প্রথমে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়। পরে আরও ৩ লাখ টাকা দাবি করলে ভুয়া কবিরাজী সন্দেহ হয় সামিউলের।পরে বিষয়টি নিয়ে লালমনিরহাট সদর থানায় জানালে পুলিশ দুই প্রতারককে আটক করে।

প্রতারণার শিকার সামিউল ইসলাম জানান, তার মেয়ে অসুস্থ। অনেক চিকিসা করিয়েও সম্পূর্ণ সুস্থ না হওয়ায় কবিরাজি পরামর্শ নিয়েছেন তিনি। প্রতারকরা তার আবেগকে কাজে লাগিয়ে বিভিন্ন ভাবে পাচ লক্ষ টাকা নিয়েছে। ফের তিন লক্ষ টাকা দাবি করেছে। মেয়ের অবস্থা পরিবর্তন না হওয়া এবং আশপাশের সচেতনদের পরামর্শে এবং বিভিন্ন ভাবে খোজ নিয়ে ভুয়া কবিরাজ বলে সন্দেহ হওয়ায় থানায় যোগাযোগ ও অভিযোগ করেন তিনি । পরে দুই প্রতারককে আটক করে পুলিশ।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম জানান, আটক প্রতারকরা কৌশলে বিভিন্ন মানুষের নিকট থেকে টাকা হাতিয়ে নিয়েছে। ঢাকনাই এলাকার সামিউল ইসলাম অভিযোগের ভিত্তিতে তার বাড়ী থেকে প্রতারণা করার সরঞ্জামসহ প্রতারকদের আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর