বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্রাহ্মণবাড়িয়ায় শ্বশুর হত্যার দায়ে সাজাপ্রাপ্ত পুত্রবধূ আটক

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১ জুন ২০২৩, ০৮:০৯ পিএম

শেয়ার করুন:

ব্রাহ্মণবাড়িয়ায় শ্বশুর হত্যার দায়ে সাজাপ্রাপ্ত পুত্রবধূ আটক

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পাইকপাড়া গ্রামে ২০১৪ সালে শ্বশুর কা ছা মালাকে হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি পুত্রবধূ মোছা. শিপু বেগম (৪৫) দীর্ঘ আট বছর পর বিজয়নগর থানা পুলিশের হাতে আটক হয়েছে।

তাকে বৃহস্পতিবার (১ জুন) ভোরে বাবার বাড়ি উপজেলার খাদুরাইল গ্রাম থেকে আটক করা হয়। আটক আসামি মোছা. শিপু উপজেলার পাইকপাড়া গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী।  


বিজ্ঞাপন


২০১৪ সালে তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত দায়রা জজ এর প্রথম আদালতে শ্বশুর হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়।  পরে ২০১৯ সালের  ২০ নভেম্বর আদালত শিপু বেগমকে যাবজ্জীবন সাজা প্রদান করে। 

মামলা সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে মোছা. শিপু বেগম শ্বশুর কাঁছা মালাকে ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর শ্বাসরুদ্ধ হত্যা করে। এই অভিযোগে মামলা হলে সে গোপনে বিদেশে চলে যায়। দীর্ঘ আট বছর বিদেশে কাটিয়ে গোপনে গত সপ্তাহে দেশে আসলে বিজয়নগর থানা পুলিশ তাঁকে আটক করেন।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মো. রাজু আহমেদ জানান, গোপন সংবাদে আমরা জানতে পারি পলাতক আসামি প্রবাস থেকে দেশে ফিরে বাবার বাড়িতে আশ্রয় নিয়েছে। পরে তাকে আটক করতে সক্ষম হয়। আসামিকে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিনিধি/একেবি    

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর