শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে গেল ট্রাক, নিহত ২

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১ জুন ২০২৩, ০৭:২৬ পিএম

শেয়ার করুন:

গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে গেল ট্রাক, নিহত ২

চট্টগ্রামের মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ধানবোঝাই একটি মিনি ট্রাক উল্টে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (১ মে) বিকেল পাঁচটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশের সুফিয়ারোড ইউটার্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


নিহতরা হলেন- চট্টগ্রামের আকবর শাহ থানার ফিরোজ শাহ কলোনীর বাসিন্দা ও ট্রাকের চালক জাহিদ হোসেন (২৫) এবং ধানের বেপারি মো. সাজেদ মিয়া (২৪)। তবে আহতের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, বিকেলে ধানবোঝাই একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ন ১৩-০৫০২) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে যানটির চালক, চালকের সহকারী ও ধানের বেপারি ভেতরে আটকা পড়ে। খবর পেয়ে মিরসরাইয় ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে তাদের উদ্ধার করে।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে বলেন, গাড়ির সামনের অংশ গাছের সঙ্গে আটকে যায়। সামনের অংশ কেটে লাশগুলো উদ্ধার করা হয়।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এসআই দেলোয়ার হোসেন বলেন, ট্রাক উল্টে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। নিহতদের মরদেহ এবং দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর