শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্রাহ্মণবাড়িয়ায় ভাতিজাদের সঙ্গে চাচার অভিমান, বিষপানে মৃত্যু

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১ জুন ২০২৩, ০৬:৩৪ পিএম

শেয়ার করুন:

ব্রাহ্মণবাড়িয়ায় ভাতিজাদের সঙ্গে চাচার অভিমান, বিষপানে মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজাদের হাতে মার খাওয়ায় অভিমানে বিষপানে  শাহজাহান মিয়া (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১ জুন) দুপুরে উপজেলার বুধন্তি ইউনিয়নের কেনা গ্রামে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, উপজেলার কেনা গ্রামের শাহজাহান মিয়ার সাথে তার ভাতিজা মৃত ফয়েজ উদ্দিনের ছেলে আউশ মিয়া, গিয়াস মিয়া ও সুজন মিয়ার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। 

বৃহস্পতিবার দুপুরে সার্ভেয়ার এনে বিবাদমান জমি মাপামাপি করার সময় শাহজাহান মিয়ার সাথে তার ভাতিজাদে বাক-বিতণ্ডা হয়। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে ভাতিজারা চাচা শাহজাহান মিয়াকে মারধর করে। এতে ঘৃণা ও অভিমানে চাচা শাহজাহান মিয়া বিষপান করে ফেলে। পরে এলাকার লোকজন শাহজাহান মিয়াকে হবিগঞ্জ জেলার মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে বিজয়নগর থানাধীন ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রঞ্জন কুমার ঘোষ বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে তাদের মাঝে ঝামেলা চলছিল, আজকে সাভেয়ার দিয়ে জমি মাপামাপি চলছিল এসময় কথা-কাটাকাটির একপর্যায়ে শাহজাহান মিয়াকে তার ভাতিজারা মারধর করলে অভিমানে সে বিষ পান করলে পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। ময়না তদন্ত ও নিহতের পরিবারের অভিযোগের আলোকে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

তবে নিহতের স্ত্রীর দাবি ভাতিজারা তাকে মারধর করে বিষ খাইয়ে দিয়েছে। এ ব্যাপারে মামলা করবেন বলে নিহতের স্ত্রী জানান। 


বিজ্ঞাপন


একেবি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর