বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ঢাকা

আ.লীগ নেতা হত্যা, অস্ত্রসহ গ্রেফতার আসামির দায় স্বীকার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৩১ মে ২০২৩, ১২:৫৬ এএম

শেয়ার করুন:

আ.লীগ নেতা হত্যা, অস্ত্রসহ গ্রেফতার আসামির দায় স্বীকার

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য (মেম্বার) হাজী মো. দুলালকে (৪৭) গুলি করে হত্যার ঘটনায় গ্রেফতার মো. সবুজ (২৭) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। 

মঙ্গলবার (৩০ মে) বিকেলে আমলী আদালত-১ এর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এসএম মোসলেহ উদ্দিন মিজানের আদালতে এ জবানবন্দি দেন।


বিজ্ঞাপন


এরআগে সোমবার (২৯ মে) রাতে একটি পাইপগানসহ সদর উপজেলার পূর্ব মাইজচরা গ্রাম থেকে আসামি মো. সবুজকে গ্রেফতার করা হয়েছে। সে ওই গ্রামের মৃত নুর হোসেনের ছেলে।

কোর্ট পুলিশ পরিদর্শক মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, হত্যার ঘটনায় দায় স্বীকার করে আসামি মো. সবুজ আদালতে জবানবন্দি দিয়েছেন। এছাড়াও আরও জড়িত ব্যক্তিদের নাম প্রকাশ করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৫ মে) রাত ৯টার দিকে এলাকায় সালিশি বৈঠক শেষে বাসায় ফেরার পথে ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য (মেম্বার) মো. দুলাল হোসেন (৪০) দূর্বৃত্তদের গুলিতে আহত হন। তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল নিলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসাপাতালে পাঠানো হয়। সোমবার (২৯ মে) রাত পৌনে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়।

নিহত হাজী মো. দুলাল নোয়াখালীর আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও আন্ডারচর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছিলেন। তার চার ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।


বিজ্ঞাপন


সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, দুলাল গুলিবিদ্ধ ও হত্যার ঘটনায় তার মা নুরের নেছা বেগম বাদি হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করোছেন। অস্ত্র উদ্ধারের ঘটনায় সবুজের বিরুদ্ধে আরেকটি মামলা হয়েছে। এ ঘটনায় হাসান নামে আরও এক আসামিকে আটক করা হয়েছে।


প্রতিনিধি/এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর