শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিজয়নগরের ইউএনও'র বিরুদ্ধে করা মামলা খারিজ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৩০ মে ২০২৩, ১০:৫৭ পিএম

শেয়ার করুন:

বিজয়নগরের ইউএনও'র বিরুদ্ধে করা মামলা খারিজ

হারানো মোবাইল 'ছিনতাই' করার অভিযোগ এনে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এইচ ইরফান উদ্দিন আহমেদের বিরুদ্ধে করা এক  মামলা খারিজ করে দিয়েছেন আদালত।

সোমবার (২৯ মে) ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (তৃতীয়) আদালতের বিচারক আসমা জাহান নিপা মামলাটি খারিজ করে দেন। পাশাপাশি মামলার বাদী এবং বাদী পক্ষের আইনজীবীকে মামলাটির জন্য তিরস্কার করেন।


বিজ্ঞাপন


আদালত সুত্রে জানা গেছে, গত ২৫ মে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোনারামপুর গ্রামের মো. দলিলুর রহমানের ছেলে মো. আশিকুর রহমান ( ৪১) তার মোবাইল ছিনতাইয়ের অভিযোগে বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ ইরফান উদ্দিন আহমেদের এর পরিচয় গোপন করে মামলার আবেদন করেন। পরবর্তীতে বিচারক অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য পুলিশকে নির্দেশ দেন। পরে সোমবার আদালতের বিচারক মামলার আবেদন খারিজ করে দেন।

তবে ছিনতাইয়ের মামলা করার আগে মোবাইলটি হারিয়েছে মর্মে গত ১৯ ফেব্রুয়ারি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন আশিকুর রহমান।

এ ব্যাপারে বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ ইরফান উদ্দিন আহমেদ বলেন, আমার বিরুদ্ধে একটি পক্ষ উদ্দেশ্যমূলকভাবে মিথ্যা ও হয়রানিমূলক মামলা দায়ের করেছে- যা বিজ্ঞ আদালতের মাধ্যমে নিষ্পত্তি হয়েছে। সংশ্লিষ্ট চক্রটি প্রশাসনের ভাবমূর্তি নষ্ট করতে এবং সরকারকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলতেই ও সরকার বিরোধী চক্রান্তের আশ্রয় নিয়েছে। উক্ত মিথ্যা ও হয়রানিমূলক মামলার সাথে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলেও জানান ইউএনও।

উল্লেখ্য, আশিকুর রহমান গত ২১ ডিসেম্বর আশুগঞ্জ থেকে মোবাইল ফোন হারিয়ে যায়। এ ঘটনায় ১৯ ফেব্রুয়ারি থানায় সাধারণ ডায়েরিও করেন আশিকুর রহমান। পরবর্তীতে পরে পুলিশ তদন্তে বেরিয়ে আসে ওই মোবাইল ফোনটিতে ইউএনও'র নামে রেজিস্ট্রেশনকৃত সিম ব্যবহৃত হচ্ছে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর