শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

আজ লক্ষ্মীপুরে বিএনপির জনসভা, সর্তক পুলিশ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৬ মে ২০২৩, ০৭:৩৫ এএম

শেয়ার করুন:

আজ লক্ষ্মীপুরে বিএনপির জনসভা, সর্তক পুলিশ

লক্ষ্মীপুরে বিএনপির জনসমাবেশকে ঘিরে পুলিশ সর্তক অবস্থানে রয়েছে। এদিকে সমাবেশকে কেন্দ্র করে পুলিশ অভিযান চালাচ্ছে বলে অভিযোগ বিএনপির। তবে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে- বিএনপির জনসমাবেশকে ঘিরে নয়, এটি আমাদের বিশেষ অভিযান। ধর্ষণ, ডাকাতি, মাদক ও অস্ত্রসহ বিভিন্ন মামলার পলাতক আসামিদের ধরতে আমাদের এ অভিযান পরিচালনা করা হচ্ছে। জানা গেছে, সদর থানার পুলিশ বিভিন্ন মামলা ও নাশকতার আসামিসহ ২৫ জনকে আটক করছে।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে পুলিশ আটকদের আদালতে সোর্পদ করে। বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন।


বিজ্ঞাপন


এদিকে সদর থানা ও শহর পুলিশ ফাঁড়ির সদস্যরা বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে বিশেষ চেকপোস্ট বসিয়ে যাত্রী ও মোটরসাইকেল আরোহীদের তল্লাশি করতে দেখা গেছে। 

জেলা বিএনপির সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (২৬ মে) বিকেলে লক্ষ্মীপুর জেলা বিএনপির উদ্যোগে বর্তমান সরকারের পদত্যাগসহ বিএনপির ঘোষিত ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে গোডাউন রোডস্থ বশির ভিলা প্রাঙ্গণে এক জনসমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রায় ৮ থেকে ১০ হাজার নেতাকর্মী উপস্থিত হওয়ার সম্ভাবনা রয়েছে। সমাবেশে উপস্থিত থাকার কথা রয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ জেলা বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা। 

লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট মো. হাছিবুর রহমান ঢাকা মেইলকে জানান, এ জনসমাবেশে আমাদের হাজার-হাজার নেতাকর্মী উপস্থিত থাকবে। পুলিশ ইতোমধ্যে শহরের বিভিন্ন পয়েন্টে যানবাহনে তল্লাশি করে ভয়ভীতি প্রদর্শন করছে। যেনো আমাদের নেতাকর্মীরা জনসমাবেশে না আসে। আমরা আশাকরি এ জনসমাবেশ জনস্রোতে পরিণত হবে। 

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ঢাকা মেইলকে জানান, পুলিশের কাজ পুলিশ করছে। আমাদের কাজ আমরা করব। আমরা শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে আমাদের জনসমাবেশ সম্পন্ন করব।


বিজ্ঞাপন


লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, পুলিশের বিশেষ অভিযান চলছে। এতে শহরের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। গতরাতে ২৫ জনকে আটক করা হয়েছে। কোনোভাবেই যেনো নাশকতা না হয়। এজন্য নাশকতা ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্তক অবস্থানে রয়েছে।

প্রতিনিধি/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর