শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

সুনামগঞ্জে ২৯ মে থেকে আবারও অনির্দিষ্টকালের শ্রমিক ধর্মঘট

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২১ মে ২০২৩, ০৪:২০ পিএম

শেয়ার করুন:

সুনামগঞ্জে ২৯ মে থেকে আবারও অনির্দিষ্টকালের শ্রমিক ধর্মঘট

পরিবহন শ্রমিকদের মারধর, গাড়ি ভাংচুর, শ্রমিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও পরিবহন থেকে চাঁদাবাজি বন্ধসহ তিন দফা দাবিতে ২৯ মে থেকে সুনামগঞ্জ-সিলেট সড়কে সব ধরনের যানবাহন বন্ধ রেখে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে সুনামগঞ্জ জেলা বাস, মিনিকোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

রোববার (২১ মে) দুপুরে সুনামগঞ্জ নতুন বাসস্ট্যান্ডে পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যলয়ে সংবাদ সম্মেলন ডেকে সাংবাদিকদের এই ধর্মঘটের কথা জানান শ্রমিকরা।


বিজ্ঞাপন


এসময় লিখিত বক্তব্য পড়ে শোনান, সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস, কোচ ও মাইক্রোবাস সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, মানববন্ধন করে প্রশাসনের কাছে তিন দফা দাবি বাস্তবায়ন করার জন্য দাবি জানালে প্রশাসন সেটি আমলে নেয়নি। পরে সকল শ্রমিকরা মিলে দাবি আদায়ের লক্ষে ৩ মে তারিখ থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতির সিদ্ধান্ত নেই। কিন্তু পুলিশ প্রশাসনের অনুরোধে এসএসির পরীক্ষার্থীর কথা চিন্তা করে আমরা কর্মবিরতি প্রত্যহার করি। কিন্তু পুলিশ প্রশাসন তাদের কথা রাখেনি। তাই আগামী ২৯ মে থেকে অনির্দিষ্টকালের ধর্মঘট ডাকা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস, কোচ ও মাইক্রোবাস সমিতির সভাপতি সুজাউল কবীর, সংগঠনের কার্যকরী সভাপতি বুরহান উদ্দিন, সহ সভাপতি মো. আনেয়ার হোসেন ও দফতর সম্পাদক মো. সুমন মিয়া প্রমুখ।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর