বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

সিংহগাতীতে এমপির অর্থায়নে সড়ক নির্মাণ, দুর্ভোগের অবসান

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৬ মে ২০২৩, ১২:৩৭ পিএম

শেয়ার করুন:

সিংহগাতীতে এমপির অর্থায়নে সড়ক নির্মাণ, দুর্ভোগের অবসান
ছবি: ঢাকা মেইল

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পৌরসভার সিংহগাতী গ্রামের মধ্যপাড়ায় খাল পাড়ে প্রায় সত্তর ফুট দীর্ঘ কাঁচা সড়ক পথ পুনঃনির্মাণে বহুদিনের দুর্ভোগের অবসান হয়েছে। সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমামের ব্যক্তিগত অর্থে এ সড়ক নির্মাণ করা হয়েছে।

সরেজমিনে দেখা যায়, দুর্গানগর ইউনিয়নের হেমন্তবাড়ী গ্রামের জনগণ সিংহগাতী হয়ে সড়ক পথ হয়ে চলাচল ও বিভিন্ন বাহনে মালামাল বহন করতেন। বহু দিন হল সড়কের এই পথটুকু একেবারে বেহাল দশায় ছিল। সম্প্রতি সংসদ সদস্য তানভীর ইমামের ব্যক্তিগত অর্থে এ সড়ক নির্মাণ করা হয়েছে। এর ফলে পৌরসভার সিংহগাতী গ্রামের মধ্যপাড়াসহ আশপাশের মানুষের দীর্ঘদিনের ভোগান্তির অবসান হয়েছে। নতুন সড়ক পেয়ে এলাকাবাসী খুব খুশি।


বিজ্ঞাপন


স্থানীয় সিংহগাতী গ্রামের নুর মোহাম্মদ, ইউসুফ আলী, রাশেদুল ইসলাম বলেন, এ সড়ক পথ পুনঃনির্মাণে শুধু সিংহগাতী নয়, পাশের হেমন্তবাড়ী গ্রামের লোকজনের চলাচল সুবিধা ও বিভিন্ন মালামাল সহজে পরিবহন করা যাবে। হেমন্তবাড়ী মাঠের বোরো ধান সিংহগাতী আনতে এখন আর দুর্ভোগ পোহাতে হবে না।

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জল জানান, এলাকার বিভিন্ন পেশার বসতিরা সড়কের বেহাল দশার অবসানে এ অংশ পুনঃনির্মাণ করে দেওয়ার বিষয়টি জানান। এরপর জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম ব্যক্তি উদ্যোগে প্রায় দুলাখ টাকা ব্যয়ে এ সড়ক নির্মাণ করা করেন। সড়কটি নির্মাণের ফলে এই এলাকার মানুষের দীর্ঘ দিনের ভোগান্তি লাঘব হয়েছে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর