শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

কদমতলী বাস টার্মিনালে ত্রুটি, সিসিকের ৬ সদস্যের তদন্ত কমিটি 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ০৮:৪৩ এএম

শেয়ার করুন:

কদমতলী বাস টার্মিনালে ত্রুটি, সিসিকের ৬ সদস্যের তদন্ত কমিটি 
ছবি : ঢাকা মেইল

সিলেটের নবনির্মিত কদমতলী বাস টার্মিনালের ত্রুটি তদন্তে ৬ সদস্যের কমিটি গঠন করেছে সিলেট সিটি কর্পোরেশন। সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী সংবাদ সম্মেলনে জানিয়েছেন আগামী ১০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিবে এ কমিটি

শনিবার (১ এপ্রিল) বিকেলে নগর ভবনের সভা কক্ষে জরুরি সংবাদ সম্মেলনে মেয়র আরিফুল হক চৌধুরী জানান, দেশের সবচেয়ে আধুনিক বাস টার্মিনালের একটি অংশে ত্রুটি ধরা পড়ে। তাৎক্ষণিকভাবে আমি ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে পরিদর্শন করি। এ নিয়ে জনমনে কোনো বিভ্রান্তির যেন না ছড়ায় তার জন্য বিশেষজ্ঞদের দিয়ে একটি তদন্ত কমিটি গঠন করেছি।  


বিজ্ঞাপন


সিসিক মেয়র বলেন, তদন্ত কমিটি আগামী ১০ দিনের মধ্যে প্রতিবেদন জমা দিবে। প্রতিবেদন পাওয়ার পর যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। 

তিনি বলেন, এখনও সিসিকের কাছে এই প্রকল্পটি নির্মাণ সংস্থা হস্তান্তর করেনি। উদ্বোধনের জন্য অপেক্ষমান বাস টার্মিনালটিতে সুযোগ-সুবিধাসমূহ ঠিক আছে কিনা তা পর্যবেক্ষণের জন্য পরীক্ষামূলকভাবে সেবা দেওয়া শুরু হয়। এরই মধ্যে স্থাপনাটির একটি অংশে কিছু ত্রুটি দেখা যায়।

এ বিষয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, এলজিইডি সিলেটের তত্ত্বাবধায়ক প্রকৌশলী, গণপূর্ত অধিদপ্তর সিলেটের নির্বাহী প্রকৌশলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেটের নির্বাহী প্রকৌশলী, সড়ক বিভাগ সিলেটের নির্বাহী প্রকৌশলী ও সিসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর সমন্বয়ে ৬ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর