বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

মহাসড়কে পুলিশের লিফলেট বিতরণ ও পথসভা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ০১:৪১ এএম

শেয়ার করুন:

মহাসড়কে পুলিশের লিফলেট বিতরণ ও পথসভা
পলাশবাড়ীস্থ মহাসড়কে পুলিশের সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বিশেষ পথসভা অনুষ্ঠিত হয়েছে

আসন্ন ঈদ-উল ফিতরে ঘরমুখী যাত্রীদের নিরাপদ ও নির্বিঘ্নে বাড়ি ফেরার লক্ষ্যে গাইবান্ধার পলাশবাড়ীস্থ মহাসড়কে পুলিশের সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বিশেষ পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ এপ্রিল) গাইবান্ধা জেলা পুলিশ ট্রাফিক বিভাগের আয়োজনে এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মো. কামাল হোসেন।

সেখানে আরও উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা, সহকারী পুলিশ সুপার শুভ্র দেব, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান নয়ন, পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শামিকুল ইসলাম সরকার লিপন, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল, পলাশবাড়ী থানার ওসি মাসুদ রানা, ট্রাফিক পরিদর্শক নুর আলম সিদ্দিক, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন প্রমুখ।


বিজ্ঞাপন


পুলিশ সুপার মো. কামাল হোসেন বলেন, সড়কে গাড়ির রেজিষ্ট্রেশন, ফিটনেস ও রুটপারমিট বিহীন যানবাহনের বিরুদ্ধে মাসব্যাপী বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখী যাত্রীদের নিরাপদ ও নির্বিঘ্নে বাড়ি ফেরার জন্য আজ ৩২ কিলোমিটার মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়কে ঈদপূর্ব পরিদর্শন ও পরিকল্পনা প্রণয়নমূলক বিশেষ পথসভা করা হয়।

বিশেষ পথসভা শেষে চালকদের সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর