বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ঢাকা

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি: ড. মামুন

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৭:০৮ পিএম

শেয়ার করুন:

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি: ড. মামুন

নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপি অবশ্যই অংশ নেবে। অন্যথায় কোনো ভাবেই বিএনপি নির্বাচনে অংশ নেবে না বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ড.মামুন আহমেদ।

শনিবার (১ এপ্রিল) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দুর্নীতির প্রতিবাদ এবং সরকারের পদত্যাগসহ বিভিন্ন দাবিতে চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাব চত্বরে দুই ঘণ্টার অবস্থান কর্মসূচি পালন করে চুয়াডাঙ্গা জেলা বিএনপি।


বিজ্ঞাপন


অবস্থান কর্মসূচিতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ড.মামুন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতি, ডিজিটাল সিকিউরিটি আইনসহ সাম্প্রতিক বিভিন্ন ইস্যু সামনে এনে বলেন, ‘গ্যাস, বিদ্যুৎ, তেল, চাল, ডাল, আটাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য প্রত্যেকটা জিনিসের দাম আজ আকাশচুম্বি। নিত্যপ্রয়োজনীয় পন্যের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে, গণতন্ত্র পুনরদ্ধার, ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, খালেদা জিয়াসহ রাজবন্দিদের মুক্তিসহ ১০ দাবিতে এ অবস্থান কর্মসূচি আমরা পালন  করছি। আমাদের দাবী সুস্পষ্ট, আমাদের দাবীগুলো জনসম্পৃক্ত। কারণ দ্রব্যমূল্যের উদ্ধর্গতিতে হলে নিষ্পেষিত হয় আপামোর জনসাধারণ। এদেশের সাধারণ মানুষ যখন প্রতিবাদ করে। সাংবাদিক যখন প্রতিবাদ করে তখন এই ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা দেওয়া হয়। আমরা অনতিবিলম্বে ডিজিটাল সিকিউরিটি আইন বাতিলের আহব্বান জানাচ্ছি’।

তিনি আরও বলেন, ‘বর্তমান এই সরকার জগদ্দল পাথরের মত জনগনের ঘাড়ে চেপে বসে আছে। সরকার পদত্যাগ করে যদি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হয় তাহলে বিএনপি অবশ্যই অংশ নেবে। অন্যথায় বিএনপি কোন ভাবেই নির্বাচনে অংশ নেবে না’।

চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য খন্দকার আবদুল জব্বার সোনার সভাপতিত্বে এসময় প্রধান বক্তার বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য সচিব শরিফুজ্জামান শরীফ।


বিজ্ঞাপন


এ সময় বিএনপি ও তাদের সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর