বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইফতারি পেয়ে বেজায় খুশি তারা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ০৫:৫২ পিএম

শেয়ার করুন:

ইফতারি পেয়ে বেজায় খুশি তারা

মেহেন্নেকা, জমিরন ও আমেনা বেওয়া। সবাই বিধবা ও ছিন্নমূল পরিবারের নারী। তাদের মতো আরও বেশ কিছু রোজাদার নারী ছুটে এসেছেন ইফতারি সংগ্রহে। একঝাঁক যুবক এই নারীদের হাতে তুলে দেন ইফতারের প্যাকেট। ইফতারি বেজায় খুশি হন তারা।

শুক্রবার (৩১ মার্চ) দুপুরে গাইবান্ধার হাট লক্ষীপুরে বিধবা ও দুস্থ রোজাদার নারীদের মধ্যে এই ইফতারি বিতরণ করেন স্থানীয় যুবকরা।


বিজ্ঞাপন


এসময় উপস্থিত ছিলেন আশিক সাউন্ড সার্ভিসের কর্ণধার মাসুদ মিয়া, হাবিবুর রহমান, ব্যবসায়ী রাজু আহম্মেদ, আলমগীর মিয়া, রুবেল মিয়া, সংগীত শিল্পী গোলাম মোস্তফা, শিক্ষক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, মুরাদ মামুন, বেলাল হোসেন আব্দুল মালেক, জয়নাল, মুসলিম, আনিছার রহমান, ভুট্টু প্রমুখ।

সুবিধাভোগী আমেনা বেওয়া বলেন, এই রমজান মাসে আমি নিয়মিত রোজা করছি। অভাব অনটনের কারণে সেহেরি ও ইফতারের সময় ভালো কিছু খেতে পারি না। আজ ওই ছেলেরা আমাকে ইফতারের জন্য ভালো খাবারের প্যাকেট দিয়েছে। খুবই আনন্দিত ও ভালো লাগছে। এখন আত্মতৃপ্তিতে ইফতার করতে পারব।

এই কর্মসূচির আয়োজকদের মধ্যে ব্যবসায়ী মাসুদ মিয়া ও রাজু আহম্মেদ বলেন, আমরা কয়েকজন মিলে এই উদ্যোগ গ্রহণ করেছি। বছরের প্রত্যক রমজান মাসে এই ধারা অব্যাহত থাকবে। পরবর্তীতে বড় পরিসরে ইফতার সামগ্রী বিতরণের পরিকল্পনা আছে।

প্রতিনিধি/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর