শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

সুনামগঞ্জে ২ পক্ষের ঘণ্টাব্যাপী সংঘর্ষ, আহত ৩৫

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ০৭:৪৭ এএম

শেয়ার করুন:

সুনামগঞ্জে ২ পক্ষের ঘণ্টাব্যাপী সংঘর্ষ, আহত ৩৫

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সুনামগঞ্জের ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের কামরাঙ্গী গ্রামে দুইপক্ষের ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অন্তত ৬ জন। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

রোববার (২৬ মার্চ) ইফতারের সময় সংঘর্ষের ঘটনা ঘটেছে।


বিজ্ঞাপন


বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির।

সংঘর্ষে উভয়পক্ষের গুরুতর আহতরা হলেন— মো. তাজিদুল ইসলাম (২৫), জুবায়ের আহমদ (২১), রমজান (২২), মঈন উদ্দিন (৩৫), আব্দুর রহিম (৪৫) ও জিল্লিল (২৮)।

ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, উপজেলার চরমহল্লা ইউনিয়নের কামরাঙ্গী গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন থেকে দুই পক্ষের দ্বন্দ্ব চলছিল। রোববার আছরের নামাজে এক কিশোরকে মসজিদে আসতে নিষেধ করলে প্রতিপক্ষের লোকদের মধ্যে উত্তেজনা বিরাজ করে। এক পর্যায়ে বিকেল সাড়ে ৫টার দিকে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ থামায় ও পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

ওসি বলেন, সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩৫ জন আহত হয়েছেন। উভয়পক্ষের আহতরা স্থানীয় কৈতক হাসপাতাল ও সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে কামরাঙ্গী গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার অবস্থা বর্তমানে থমথমে রয়েছে। সংঘর্ষের ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর