বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ঢাকা

জমি নিয়ে বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ০৭:৩৭ এএম

শেয়ার করুন:

জমি নিয়ে বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮

নাটোরের লালপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে ৮ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৫ জনকে গুরুতর জখম অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (২৬ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার আড়বাব ইউনিয়নের সালামপুর শেরপাড়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


বিজ্ঞাপন


লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লালুপুর উপজেলার সালামপুর শেরপাড়া গ্রামের আমিরুল ইসলামের সঙ্গে একই এলাকার কাশেম সরকারের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এনিয়ে তাদের মধ্যে একাধিকবার হাতাহাতির ঘটনাও ঘটেছে। রোববার রাতে আমিরুল ইসলাম, জাহাঙ্গীর, জিয়া, জিল্লুরসহ কয়েকজন বিরোধপূর্ণ জমি দখল নিতে যায়। এ সময় প্রতিপক্ষ কাশেম ও তার ছেলেসহ ১০/১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে তাদের বাধা দেয়। এ সময় দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়। এতে আমিরুল ইসলামসহ দু’পক্ষের অন্তত ৮ জন রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আমিরুল ইসলাম, জাহাঙ্গীর, জিয়াসহ ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ওসি মনোয়ারুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কোনো পক্ষ থেকে থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর