শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

চুয়াডাঙ্গায় ৭১ ভরি স্বর্ণসহ চোরাকারবারী আটক

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ০১:৪৭ পিএম

শেয়ার করুন:

চুয়াডাঙ্গায় ৭১ ভরি স্বর্ণসহ চোরাকারবারী আটক

চুয়াডাঙ্গা জেলার জীবননগর সীমান্ত থেকে ৭১ ভরি ওজনের ৭টি স্বর্ণের ফ্লাট বারসহ জুয়েল হোসেন (৩৯) নামের এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। শনিবার (২৫ মার্চ) সকাল ৮টার দিকে জীবননগর উপজেলার মোল্লা বাড়ির মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত জুয়েল হোসেন দামুড়হুদা উপজেলার দক্ষিণচাঁদপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

শনিবার দুপুর ১ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, নতুনপাড়া বিওপির একটি বিশেষ টহল দল স্পেশাল অপারেশনের মাধ্যমে সকাল ৮টায় জীবননগর মোল্লাবাড়ীর মোড় থেকে জুয়েল হোসেন (৩৯)কে ছোট বড় ৭টি স্বর্নের ফ্লাট বার সহ আটক করা হয়েছে।  এসময় তার কাছে থেকে খাকী কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৮২৯ গ্রাম (৭১ ভরি ৪ রতি) ওজনের বড় ২ টি ও ছোট ৫ টি সর্বমোট ৭টি স্বর্নের ফ্লাট বার উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৬৩ লক্ষ ৯৩ হাজার ৭৫০ টাকা।


বিজ্ঞাপন


তিনি আরও জানান,স্বর্ণের ফ্লাট বার শুল্ক কর ফাকি দিয়ে ভারতে পাচারের উদ্যেশ্যে পরিবহন করা ও নিজ জিম্মায় রাখার অপরাধে অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত আসামীর বিরুদ্ধে জীবননগর থানায় মামলা দায়ের এবং স্বর্ণের ফ্লাট বার চুয়াডাঙ্গা ট্রেজারী অফিসে জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর