বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শামচুল, সম্পাদক লিংকন

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ১১:০১ এএম

শেয়ার করুন:

টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শামচুল, সম্পাদক লিংকন
ছবি: ঢাকা মেইল

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শামচুল হককে সভাপতি ও লিংকন মোল্লাকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (২৪ মার্চ) বিকেলে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞাপন


আগামী এক বছর মেয়াদী নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন— সহ-সভাপতি তানভীর ইসলাম সজল, শেখ সোহেল, রিয়াদুল ইসলাম লিমন, জোনায়েদ সিদ্দিকী, রাজীব শেখ, সোহেল ফকির, রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কাবুল হাসান রিপন, সাজিদুর রহমান সোহান, জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক আবিদ হাসান মোল্লা, বিএম তন্ময়, শাহিন বিশ্বাস।

নতুন কমিটি ঘোষণার সঙ্গে সঙ্গে টুঙ্গিপাড়ায় নেতাকর্মীদের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়। পদ পাওয়া ছাত্রলীগ নেতৃবৃন্দকে মিষ্টি খাইয়ে ও ফুল দিয়ে বরণ করে নেন নেতা-কর্মী এবং স্বজনরা।

নতুন কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা বলেন, পূর্বের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় সেটি বিলুপ্ত করা হয়েছে। আগামী এক বছরের জন্য টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। আগামী ৭ কার্য দিবসের মধ্যে এই কমিটি পূর্ণাঙ্গ আকারে রূপ দিয়ে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ বরাবর পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

২০১৩ সালে সম্মেলনরে মাধ্যমে গঠিত কমিটি দীর্ঘ ১০ বছর টুঙ্গিপাড়া ছাত্রলীগের কার্যক্রম পরিচালনা করেছে।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর