মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফ্যানের সঙ্গে ঝুলছিল যুবকের মরদেহ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ১০:০৯ পিএম

শেয়ার করুন:

ফ্যানের সঙ্গে ঝুলছিল যুবকের মরদেহ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় আব্দুর রহমান (২৮) নামের এক নব মুসলিমের মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলছিল। টের পেয়ে মরদেহটি নামায় স্বজনারা। এরপর উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (২৪ মার্চ) বিকেলে গোবিন্দগঞ্জ পৌরসভার রাজমতি মার্কেট সংলগ্ন টপসির মোড় মধ্যপাড়া এলাকা থেকে আব্দুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়। আব্দুর রহমান ওই এলাকার কালীপ্রসাধ মহন্ত সাজুর ছেলে।


বিজ্ঞাপন


স্বজনরা জানায়, হিন্দু সম্প্রদায়ের কনক মহন্ত তার ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্মগ্রহণ করেন। এ থেকে নাম রাখা হয় আব্দুর রহমান। এরপর মুসলিম সম্প্রদায়ের মেয়ে মোছা. দিতি খাতুনকে বিয়ে করে দাম্পত্য জীবন কাটছিল তার। এরই একপর্যায়ে শুক্রবার দুপুরের দিকে নিজ ঘরে ফ্যানের সঙ্গে আব্দুর রহমানের গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেখা যায়। বিষয়টি টের পেয়ে তার মা ইতি রাণী ও স্ত্রী দিতি খাতুন চিৎকার দিয়ে লাশটি নিচে নামায়। খবর পেয়ে পুলিশ এসে আব্দুর রহমানের মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, খবর পেয়ে আব্দুর রহমান নামের এক যুবকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট পেলে তার মৃত্যুর কারণ জানা যাবে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর